অক্ষয়ের ছবির নাম শুনে হেসেই দিলেন মোদি!

দেশ চালাতে গিয়ে সিনেমা দেখার একেবারে সুযোগ হয় না। কিন্তু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই একটা ছবি অন্তত দেখবেনই। আর সেটা হল অক্ষয় কুমারের ‘টয়লেট এক প্রেম কথা’। এই ছবি নিয়ে কথা বলতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান অক্ষয় কুমার।

এই সাক্ষাতে দু’জনের আড্ডাটাও হলো জমজমাট। টুইটারে পোস্ট দিয়ে সে খবর সবাইকে জানিয়ে দিলেন অক্ষয়। যতদূর জানা গেছে, তাতে নাকি অক্ষয়ের নতুন ছবি ভালোই পছন্দ হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির।

দু’জনের মধ্যে আলোচনাটা জমে উঠলো সিনেমা নিয়েই। ছবির নাম শুনেই হেসে অস্থির নরেন্দ্র মোদি। ছবিটি যে মোদির স্বপ্নেরই বাস্তবায়ন। স্বচ্ছ ভারত নরেদ্র মোদির একটি স্বপ্নের প্রকল্প। আর এই ছবিটি বোধহয় তার সেই স্বপ্নেরই প্রচারণা।ছবিটির কাহিনীর প্রতি দৃষ্টি দেওয়া যাক। মূলত বেশ কমেডি ধাঁচের ছবি হলেও এতে তুলে ধরা হয়েছে বেশ দরকারি একটি বিষয়। আর তা হলো স্যানিটেশন। ভারতবর্ষের প্রত্যন্ত অঞ্চল জুড়ে অস্বাস্থ্যকর পরিবেশের কথা ছবিতে তুলে ধরেছেন পরিচালক নারায়ণ সিং।

এর আগেও প্রধানমন্ত্রীর বেশ কিছু প্রচারণায় অংশ নিয়েছিলেন অক্ষয়। এর মধ্যে ‘পাখি আর পশুদেরও পানি দাও’ উল্লেখযোগ্য। এবার মোদির স্বচ্ছ ভারত প্রকল্প নিয়ে এ সিনেমাও সফল হবে বলেই অক্ষয়ের বিশ্বাস। এতে অক্ষয়ের সঙ্গে অভিনয় করেছেন ‘দম লাগা ক্যা হেইসা’ ছবির নায়িকা ভুমি। রয়েছেন সানা খান, অনুপম খের। ইন্ডিয়ান এক্সপ্রেস।

Comments

comments

Scroll To Top