অনুমতি পেল শাকিবের সাথে হ্যাপির আইটেম গান

happy1479175921

শোবিজ অঙ্গনের আলোচিত নাম নাজনীন আক্তার হ্যাপি। চলচ্চিত্রের পর্দায় একবার হাজির হয়েছিলেন তিনি।

গত দুই বছর ধরে বিভিন্ন কারণে সংবাদের শিরোনাম হয়েছেন এই অভিনেত্রী। কাজের মাধ্যমে যতটা আলোচনায় এসেছেন, তার চেয়ে বেশি সমালোচিত হয়েছেন ক্রিকেটার রুবেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে। বর্তমানে মিডিয়া থেকে আড়ালে রেখেছেন নিজেকে। তবে আবারো চলচ্চিত্রের পর্দায় নাচতে দেখা যাবে এই অভিনেত্রীকে।

‘স্বপ্নছোয়া’র পর শফিক হাসান নির্মাণ করেছেন ‘ধূমকেতু’ শিরোনামের সিনেমা। এতে একটি আইটেম গানে নেচেছেন হ্যাপি। গতকাল ১৪ নভেম্বর এ সিনেমাটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়েছে। সেন্সর বোর্ড সিনেমাটি প্রেক্ষাগৃহে প্রদর্শনের অনুমতি দিয়েছে। আজ মঙ্গলবার সেন্সর বোর্ড সিনেমাটির আনকাট ছাড়পত্র প্রদান করবেন বলে সেন্সর বোর্ড সূত্রে জানা যায়।

মুন্নি প্রোডাকশনের ব্যানারে ত্রিভুজ প্রেমের কাহিনি নির্ভর সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা পরীমনি। এ ছাড়াও এতে অভিনয় করেছেন,  তানহা, রেবেকা, অমিত হাসান, দিতি ও আলিরাজসহ অনেকে।

এ  প্রসঙ্গে শফিক হাসান বলেন, ‘একটু সময় নিয়ে হলেও ‘ধূমকেতু’ সিনেমার কাজটি ভালোভাবে শেষ করেছি। চলতি বছরের ৯ ডিসেম্বর সিনেমাটি সারাদেশে মুক্তি দেয়া হবে।’ তিনি আরো বলেন, ‘সিনেমার গল্প মৌলিক। দর্শক দেখে বলতে পারবেন না কোনো সিনেমা নকল করা হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

সিনেমাটিতে ছয়টি গান থাকছে। এ ছাড়া একটি আইটেম গানও রয়েছে। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন, আহমেদ হুমায়ুন।  কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, কিশোর, খেয়া, পিংকি, জোজো (ভারত)। সিনেমার চিত্রনাট্য, কাহিনি ও সংলাপ লিখেছেন মুনির রেজা।

২০১৪ সালের জুন মাসে শাকিব খানের পুবাইলের বাড়িতে শুভ মহরতের মাধ্যমে সিনেমার শুটিং শুরু হয়। তারপর দেশের বিভিন্ন লোকেশনে দৃশ্যাধারণের কাজ হয়েছে।

Comments

comments

Leave a Reply

Scroll To Top