অপেক্ষায় পরিচালকঃ কথা রাখলেন না শাবনূর

shabnoor_25759_1474620584

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী শারমিন নাহার নূপুর শাবনূর। এক সময় নিজের সাবলীল অভিনয় দিয়ে রাজত্ব করেছেন ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে।

কিন্তু সময়ের পালাক্রমে এখন আর সেই অবস্থানে নেই তিনি। স্বামী-সন্তান নিয়ে প্রবাসী হয়ে এক প্রকার আড়ালেই জীবনযাপন করছেন। হাতে কয়েকটি ছবির কাজ থাকা সত্ত্বেও প্রায় এক বছর ধরে ফিরবেন ফিরবেন বলেও ফেরা হচ্ছে না তার। বিদেশ থাকায় এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগও করা যাচ্ছে না।

এদিকে প্রায় বছরখানেক আগে শাবনূরকে নিয়ে ছবি নির্মাণের ঘোষণা দিয়ে বিপাকে পড়েছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। কথা ছিল চলতি বছরের মে মাসে ‘এতো প্রেম এতো মায়া’ নামের ছবিটিতে অভিনয় দিয়ে ফের চলচ্চিত্রে নতুন করে যাত্রা শুরু করবেন তিনি। এ কথা রাখতে পারেননি শাবনূর। প্রথমে অতি তাপমাত্রার কারণে শুটিং শিডিউল বাতিল করেন বলে জানান পরিচালক।

তবে বর্তমানে নায়িকা-উচিত ফিটনেস না থাকার কারণেই নাকি ছবিটির শুটিংয়ে অংশ নিতে পারছেন না। এ জন্য পরিচালকের কাছ থেকে ঈদুল ফিতর পর্যন্ত সময়ও নিয়েছিলেন শাবনূর। এবার কথা ছিল ঈদের পর পরই শুটিংয়ে অংশ নেবেন তিনি। কিন্তু না, এবারও কথা রাখতে পারলেন না শাবনূর।

এদিকে শাবনূরকে ছাড়াই গত ১ আগস্ট ছবিটির শুটিং শুরু করেন পরিচালক। আশা ছিল ঈদুল আজহার পর শাবনূর শুটিংয়ে অংশ নেবেন। এবারও পরিচালককে হতাশ করছেন তিনি। দেশে আসছেন না। বিদেশ থেকে কবে আসবেন এ বিষয়েও কিছু জানা যাচ্ছে না পরিচালক।

এ প্রসঙ্গে পরিচালক বলেন, ‘সবশেষ ঈদুল আজহার পর ছবিটির শুটিংয়ে অংশ নেবেন বলে শাবনূর আমাকে কথা দিয়েছেন। এখন আমি শাবনূরের অপেক্ষায় আছি। তিনি দেশে ফিরলেই সিনেমাটির কাজ শুরু করব।’

সিনেমাটিতে শাবনূরের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। এতে আরও অভিনয় করছেন সাইমন সাদিক ও পিয়া বিপাশা।

Comments

comments

Leave a Reply

Scroll To Top