অবশেষে শেষ হলো শাকিব-অপুর ‘রাজনীতি’ ছবির কাজ

photo-1475061574

অবশেষে শেষ হয়েছে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবির সব কাজ। সম্প্রতি বিএফডিসির কয়েকটি সিক্যুয়েন্সের শুটিং করেন নায়ক শাকিব খান। এই শুটিংয়ের মধ্য দিয়ে ছবির শুটিংয়ের কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক বুলবুল বিশ্বাস। এখন ছবির ডাবিংয়ের কাজ চলছে।

গত বছরের ডিসেম্বরে নিজের অংশের শুটিং শেষ করে দিয়েছিলেন নায়িকা অপু বিশ্বাস। এর পর থেকেই দীর্ঘ সময় ধরেই কাজ থেকে অনুপস্থিত রয়েছেন অপু বিশ্বাস। তাঁর সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁর ফোন বন্ধ পাওয়া যায়।

ছবির বর্তমান অবস্থা জানতে চাইলে ‘রাজনীতি’ ছবির পরিচালক বুলবুল বিশ্বাস বলেন, ‘আমরা এরই মধ্যে ছবির শুটিং শেষ করেছি। গত পরশু আমরা এফডিসিতে একটি কবরস্থানের শুটিংয়ের মধ্য দিয়ে ছবির ক্যামেরা ক্লোজ করা হয়েছে। বর্তমানে ছবির ডাবিং শেষ হচ্ছে। আজ অভিনেতা অমিত হাসানের ডাবিং চলছে। কয়েকদিনের মধ্যে শাকিব খানের ডাবিং করলেই শেষ হয়ে যাবে।’

ছবির নায়িকা অপু বিশ্বাসের অংশের শুটিং, ডাবিং শেষ হয়েছিল কি না জানতে চাইলে পরিচালক বুলবুল বিশ্বাস বলেন, ‘ডিসেম্বরেই দিদির অংশের শুটিং শেষ হয়ে গিয়েছিল। আর উনি খুব কম ছবিতেই নিজে ডাবিং করে থাকেন। দিদির অনুমতি নিয়েই আমরা ডাবিং শিল্পী দিয়ে ওনার অংশের ডাবিং করিয়েছি।’

‘রাজনীতি’ ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও আরো অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া প্রমুখ। ছবিটির গান করছেন ফুয়াদ ও অদিত।

Comments

comments

Leave a Reply

Scroll To Top