অভিষেকের আগেই তিন ছবিতে চুক্তিবদ্ধ সানাই সুপ্রভা!

সানাই মাহবুব সুপ্রভার শোবিজে পথচলা বেশি দিন হয়নি। তবে অল্প সময়েই ৩টি ছবিতে চুক্তি সই করেছেন তিনি। নীল চোখের অধিকারিণী এ নবাগত মুখের মিডিয়াতে যাত্রা শুরু বাণিজ্যিক ফটোশ্যুটের মডেল হিসেবে। এরপর একটি বেসরকারি টেলিভিশনের মিউজিক্যাল শো উপস্থাপনার মাধ্যমে নির্মাতাদের নজরে আসেন তিনি।

আসছে ২৭ মে থেকে সানাইয়ের নতুন ছবি ‘পাগলা রংবাজ’র শুটিং শুরু হবে। ছবিতে তার সঙ্গে রয়েছেন চিত্রনায়ক শাহরিয়াজ। বিদেশ থেকে আসা বখে যাওয়া এক মেয়ের চরিত্রে দেখা যাবে তাকে। ছবিটি পরিচালনা করছেন তাজু কামরুল।

একই পরিচালকের ‘মোহিনী’ নামক আরেকটি ছবিতেও নায়িকা থাকছেন সানাই। নারী প্রধান ছবির গল্পে নাম ভূমিকায় অভিনয় করবেন তিনি। এতে বিধ্বংসী রূপেই বড় পর্দায় আসবেন স্বপ্নচারিণী এ নায়িকা।

এছাড়া ‘উইলিয়াম শেক্সপিয়ার’ নামে একটি ভিন্নধারার ছবিতেও কাজ করছেন সানাই। শিশু একাডেমিতে প্রায় ৮ বছর নাচ শিখেছেন। এখন নিজেকে প্রস্তুত করছেন সিনেমায় ফাইট ও নাচের জন্য। ভালো অভিনেত্রী হতে হলে অভিনয়ের পাশাপাশি এ দু’টো বিষয়ে চর্চার বিকল্প নেই তা জানেন তিনি।

সানাইয়ের পছন্দ অ্যাকশন ও কমেডি ঘরানার চলচ্চিত্র। তার ভাষায়, ‘অ্যাকশন ছবির প্রতি দুর্বলতা আছে আগে থেকেই। পাশাপাশি কমেডি ছবিতেও আগ্রহী।’

ঢালিউডের পর্দা কাঁপানো শাবনূর তার প্রিয় নায়িকা। তবে কারো সঙ্গে নিজেকে প্রতিযোগিতা করতে কিংবা তার মতো হতে চান না তিনি। নিজের অভিনয়ের মাধ্যমেই দর্শক হৃদয়ে স্থান করে নিতে চান এ নতুন মুখ।

সানাইয়ের স্বপ্নের নায়ক সালমান শাহ। শৈশবে ইচ্ছে ছিল পছন্দের এ নায়কের মুখোমুখি হবার। তার ভাষ্য, ‘ইশ! যদি সালমান শাহর নায়িকা হতে পারতাম।’

কিন্তু বাংলার লাখো দর্শকের প্রিয় নায়ক অনেক আগেই না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। এ জন্য আফসোসের শেষ নেই এ নায়িকার।

দেশের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ছেন তিনি। সিনেমা জগতে নিয়মিত হবার পাশাপাশি পড়াশোনাও শেষ করতে চান সানাই। ভালো অভিনয়ের মাধ্যমে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিতে চান এ নীল নয়না।

Comments

comments

Scroll To Top