আগামী ঈদে সিনেমা হলে ‘বিজলি’ চমকাবেন নায়িকা ববি!

কোরবানীর ঈদকে ঘীরে শুরু হয়ে গেছে প্রযোজকদের সিনেমা মুক্তির তোরজোড়। ইতিমধ্যে বেশ কয়েকটি ছবি ঈদে মুক্তির ব্যাপারে আওয়াজ দিয়েছে। ঈদে মুক্তির মিছিলে এবার যুক্ত হলো নায়িকা ববি প্রযোজিত এবং অভিনীত হাই ভোল্টেজ সিনেমা ‘বিজলি’। একটি জাতীয় দৈনিক পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির প্রযোজক ও অভিনেত্রী ববি।

সিনেমাটি প্রসঙ্গে নায়িকা ববি বলেন, “বড় বাজেটের এই ছবিটি আগামী ঈদে মুক্তি দিচ্ছি। এরই মধ্যে মুক্তির সব প্রস্তুতি শেষ করেছি। হল বুকিংও শুরু হয়ে গেছে।”  ছবিটির দর্শক গ্রহনযোগ্যতার ব্যাপারে আশাবাদ ব্যাক্ত করে তিনি আরো বলেন, “বাংলাদেশে এ ধরনের কনসেপ্টের ছবি আগে হয়নি। নতুন বিষয়বস্তুর প্রতি মানুষের আগ্রহ তো থাকেই। আশা করছি, এই ছবির বেলায়ও তাই ঘটবে।”

এদিকে ছবিটি প্রসঙ্গে এর পরিচালক ছবিটির পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, ” বিজলি খানিকটা হলিউডের সুপারম্যান  কিংবা বলিউডের কৃশ  ছবির আদলে হলেও ছবির অনেক কিছুতেই ভিন্নতা পাবেন দর্শক। ছবিতে উন্নত প্রযুক্তির ব্যবহার হয়েছে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ভারত থেকে ছবিটির ভিজু্যয়াল ইফেক্টসের কাজ করানো হয়েছে।”

দুই বাংলার প্রবীণ এবং তরুণ তারকাদের সমন্বয়ে নির্মিত এই ছবিতে প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন ববি, রণবীর, ইলিয়াস কাঞ্চন ও মিশা সওদাগর। এ ছাড়া এতে আরও অভিনয় করেছেন আহমেদ শরীফ, মিজু আহমেদ, দিলারা জামান, আমির সিরাজী, শিমুল খান, সীমান্ত এবং কলকাতার শতাব্দী রায়, রাজা প্রমুখ।

 

Comments

comments

Scroll To Top