সবাইকে ছাড়িয়ে গেলেন নতুন ‘রাগিনি’ কারিশমা!

বলিউডে নগ্নতা আর যৌনতা নির্ভর সিনেমাগুলোর অন্যতম বালাজি ফিল্মসের ‘রাগিনি’ সিরিজ। এই সিরিজের প্রথম সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১১ সালে। ‘রাগিনি এম এম এস’ নামের এই ছবিতে অভিনয় করেছিলেন রাজকুমার রাও ও কাইনাজ মতিবালা। এরপর ২০১৪ সালে মুক্তি পায় সানি লিওন ও সাহিল প্রেম অভিনীত এই সিনেমার সিক্যুয়েল রাগিনি এমএমএস-টু। নিগ্নতা প্রদর্শনের কারনে দুটি সিনেমাই বলিউডে বহুল আলোচিত।

তবে এবার বড় পর্দায় নয়, তৈরি হচ্ছে সিনেমাটির ওয়েব সিরিজ রাগিনি এমএমএস রিটার্নস। আগের দুই পর্বের মত এই ওয়েব সিরিজ নিয়েও দর্শকদের প্রত্যাশার পারদ আকাশচুম্বী। এরই মধ্যে সিনেমাটির ফার্স্ট লুক ও পোস্টার প্রকাশ করেছেন নির্মাতারা। ইন্টারনেটে রীতিমতো ঝড় তুলেছে এগুলো। ফার্স্ট লুকে দেখা যায়, আঁধারিতে দাঁড়িয়ে একটি নারী। তার পিঠ খোলা। ক্যামেরা থেকে মুখ ফিরিয়ে রেখেছেন তিনি। তবে তাতে কী? দর্শকের বুঝতে সমস্যা হয়নি যে, তিনি কারিশমা শর্মা। এর আগে ‘পবিত্র রিশতা’ ও ‘ইয়ে হ্যায় মহব্বতে’ টিভি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

এদিকে ওয়েব সিরিজটির পোস্টারে দেখা গেছে কারিশমা শর্মা ও সিদ্ধার্থ গুপ্তার রসায়ন। এতে দেখা যায়, ঘনিষ্ঠ অবস্থায় দাঁড়িয়ে এ জুটি। পোস্টারেও টপলেস কারিশমা। বলার অপেক্ষা রাখে না ভারতীয় ডিজিটাল প্ল্যাটফর্মে অন্যতম সাহসী পোস্টার এটি।

রাগিনি এমএমএস রিটার্নস ওয়েব সিরিজে রাগিনি চরিত্রে অভিনয় করছেন কারিশমা। এছাড়া এতে অভিনয় করছেন রিয়া সেন। তার চরিত্রের নাম সিমরান। দুটি মেয়েকে ঘিরে তৈরি হয়েছে এর গল্প। যারা একটি পরিত্যাক্ত কলেজে উদ্ভট সব বিষয় লক্ষ্য করেন। তারা একটি এমএমএস সিডির সন্ধান করছেন, যার মধ্যে লুকিয়ে রয়েছে এর রহস্য।

খুব শিগগির প্রকাশিত হবে এর ট্রেইলার। তারপর শুরু হবে এর প্রচার। ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন একতা কাপুর এবং পরিচালনা করছেন সুযশ।

Comments

comments

Scroll To Top
0