আবারও জুটি হয়ে আসছেন হৃত্বিক ও ক্যাটরিনা!

‘জিন্দেগি না মিলেগি দোবারা’ এবং ‘ব্যাং ব্যাং’-এর পর নতুন আরেকটি সিনেমায় জুটিবদ্ধ হয়ে কাজ করতে পারেন হৃত্বিক রোশন ও ক্যাটরিনা কাইফ। জানা গেছে ভারতীয় গণিতবিদ আনন্দ কুমার-এর জীবনীমূলক একটি সিনেমায় অভিনয়ের কথাবার্তা চলছে এই দুই তারকার।

সম্প্রতি আনন্দ কুমার হৃত্বিক রোশনের সঙ্গে আলাপচারিতার পর নিজের অভিজ্ঞতা টুইটারে সবার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। তিনি লিখেছিলেন, “এইমাত্র মুম্বাই থেকে পাটনায় ফিরছি। কিন্তু হৃত্বিক রোশনের মতো মহাতারকার সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা ভুলতে পারছি না। যেভাবে তিনি তার বাড়িতে আমাকে আমন্ত্রণ জানিয়ে আপ্যায়ন করেছেন, তাতেই প্রমাণ পেয়েছে, কেবল শিল্পী হিসেবেই নয়, মানুষ হিসেবেও তিনি বড়মাপের।”

আনন্দ কুমার পাটনা ভিত্তিক কোচিং সেন্টার ‘সুপার থার্টি’র প্রতিষ্ঠাতা, প্রতিবছর যারা চরম দারিদ্রে বড় হওয়া ছাত্র-ছাত্রীদের মধ্য থেকে ত্রিশজনকে বেছে নেয় ভারতের শীর্ষ শিক্ষা প্রতিষ্ঠান ইন্ডিয়ান ইন্সটিটিউটস অফ টেকনোলজিস (আইআইটি)-এ ভর্তির সুযোগ করে দিতে।

এদিকে আনন্দ কুমারের এই টুইটের পর থেকেই কানাঘুষা চলছে, তার বায়োপিকের নায়ক হতে চলেছেন হৃত্বিক রোশনই। এর ঠিক কয়েকদিনের মধ্যেই ক্যাটরিনার সঙ্গে আড্ডার ছবি প্রকাশ করলেন আনন্দ। নিজের বাড়িতে ক্যাটরিনার হাজির হওয়ার ছবি প্রকাশ করে তিনি লিখেছেন, “দীর্ঘ সময় ধরে আলাপ হলো ক্যাটরিনা কাইফের সঙ্গে।”

সিনে বিশেষজ্ঞরা এরমধ্যেই দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেছেন। যদিও কোনো আনুষ্ঠানিক ঘোষণা এখনও আসেনি, তারপরও অনেকেই ধারণা করছেন ‘কুইন’খ্যাত নির্মাতা বিকাশ বেহল পরিচালিত আনন্দ কুমারের বায়োপিকের নায়ক-নায়িকা হবেন এই দুজনই!

Comments

comments

Scroll To Top