আবারো জুটি বাঁধছেন শাহরুখ আনুশকা

আবারো জুটি বাঁধছেন শাহরুখ আনুশকা

ইমতিয়াজ আলী বর্তমানে বলিউডের অন্যতম সফল একজন পরিচালক। তাঁর সর্বশেষ ছবি ‘তামাশা’ দারুণ ব্যবসা করেছে। আর এই ছবি দিয়ে ক্যারিয়ারে আবার শক্ত অবস্থানে পৌঁছে গেছেন রণবীর কাপুর। পরবর্তী ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন ইমতিয়াজ। ছবির পাত্র-পাত্রী ঠিক করে ফেলেছেন তিনি।

‘রব নে বানা দি জোড়ি’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে বলিউডের রূপালি পর্দায় আগমন ঘটে আনুশকা শর্মার। এরপর কাজ করেছিলেন ‘জাব তাক হ্যায় জান’ ছবিতে। শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলীর পরিচালনায় আবারো জুটি বাঁধতে যাচ্ছেন তারা।

ছবিতে একজন শিখ পর্যটকের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। তবে ছবিটির নাম এখনো ঠিক হয়নি। এ খবর জানিয়েছে ভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়া। বর্তমানে শাহরুখ খান ‘রাইস’ ছবি এবং আনুশকা শর্মা ‘সুলতান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

পরিচালক ইমতিয়াজ আলীর সঙ্গে এটাই প্রথম কাজ। তবে এর আগে ‘রকস্টার’ ছবিতে আনুশকার কাজ করার কথা ছিল। যদিও পরে রকস্টারে রণবীরের বিপরীতে অভিনয় করেছিলেন নার্গিস ফাখরি। সেটাই ছিল বলিউডে নার্গিসের প্রথম ছবি।

‘জাব উই মিট’, ‘লাভ আজকাল’, ‘হাইওয়ে’, ‘তামাশা’র মতো ছবি উপহার দিয়েছেন ইমতিয়াজ আলি। এবার তিনি কি ছবি উপহার দিচ্ছেন সেটি দেখার অপেক্ষা।

Comments

comments

Leave a Reply

Scroll To Top