আবার শাহরুখ-ঐশ্বরিয়াকে নিয়ে করণ জোহরের ছবি

shahrukh-khan-aishwarya-rai-bachchan-190914

‘দেবদাস’ ছবিতে প্রেমে মজেছিলেন তাঁরা। বিয়ে করাটা আর হয়ে ওঠেনি। ‘চলতে চলতে’ সিনেমাতে জুটি বাঁধার আগেই ছিটকে পড়লেন একজন। এবার দুজন বিয়েই করে ফেললেন, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমাতে। কথা হচ্ছে শাহরুখ খান ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে। ফের রুপালি পর্দায় দেখা যেতে পারে দেবদাস ও পার্বতীকে।

সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে বলিউড বাদশা ও প্রাক্তন বিশ্বসুন্দরীকে দারুণ লেগেছে একসঙ্গে। তারা একফ্রেমে এলেই কেমন যেন একটা জাদু হয়ে যায়! তার ভাবনায় এমন একটি ছবি আছে যেটাতে শাহরুখ ও ঐশ্বরিয়ার জন্য মানানসই। তাছাড়া ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ অ্যাশের উপস্থিতি মাত্র ২০ মিনিটের হওয়ায় এবার তাকে পূর্ণাঙ্গ চরিত্রে নেবেন বলে ঠিক করেছেন করণ।

binodon20161104010326

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর আগে সবশেষ ২০০২ সালে সঞ্জয়লীলা বানসালির ‘দেবদাস’ ছবিতে দেখা যায় শাহরুখ ও ঐশ্বরিয়াকে। একই বছর বনি কাপুরের ‘শক্তি’ ছবির আইটেম গান ‘ইশক কামিনা’য় একসঙ্গে নেচেছেন এই দুই তারকা।

এরপর আজিজ মির্জার ‘চলতে চলতে’ ছবিতে শাহরুখ ও ঐশ্বরিয়াকে দেখা যাওয়ার কথা ছিলো। কয়েকদিন এর চিত্রায়নেও অংশ নেন অ্যাশ। কিন্তু চিত্রনাট্যের বাইরে দৃশ্যধারণ হচ্ছে খবর পেয়ে তার প্রাক্তন প্রেমিক সালমান খান এসে গোলমাল বাঁধানোর কারণে নেওয়া হয় রানী মুখার্জিকে।

তবে পুরনো বিব্রতকর পরিস্থিতি ভুলে গেছেন দু’জনে। ঐশ্বরিয়ার স্বামী অভিষেক বচ্চনের সুসম্পর্ক আছে শাহরুখের সঙ্গে। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে তাদের একত্র হওয়ার পেছনে জুনিয়র বচ্চনের উৎসাহ ছিলো।

‘দেবদাস’-এ শাহরুখ ও ঐশ্বরিয়া অভিনীত দেবদাস ও পার্বতীর সম্পর্কের সফল পরিণতি হয়নি। ‘চলতে চলতে’ ছবিতে বিয়ে হবে হবে করে আলাদা হয়ে যাওয়া কপোত-কপোতির চরিত্রে কাজ করছিলেন তারা। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ অবশেষে দম্পতির চরিত্রে দেখা গেছে তাদেরকে। কিন্তু স্বামীর মৃত্যুর কারণে ঠিকই বিয়োগান্তক পরিণতি ঘটেছে স্ত্রীর। এবারের গল্পে কী আছে কে জানে!

Comments

comments

Leave a Reply

Scroll To Top