‘আব্বাস’ দিয়ে সাবার বাণিজ্যিক ছবিতে যাত্রা শুরু!

এর আগে ভিন্ন ধারার বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও বাণিজ্যিক ছবিতে দেখা যায়নি সোহানা সাবাকে। অবশেষে বাণিজ্যিক নায়িকার খাতায় নাম লেখালেন এই তারকা। নির্মাতা সাইফ চন্দনের ‘আব্বাস’ শিরোনামের চলচ্চিত্রে  নিরবের সাথে জুটি বেঁধে বাণিজ্যিক ছবিতে যাত্রা শুরু করলেন। সাবা।

জানা গেছে ২০ সেপ্টেম্বর থেকে পুরান ঢাকায় শুটিং শুরু হয়েছে ছবিটির। সূত্রাপুর, নারিন্দাসহ পার্শ্ববর্তী এলাকায় চলবে দৃশ্যধারণ। সিনেমায় পুরান ঢাকার তরুণের চরিত্রে কাজ করছেন নিরব। নিরবের চরিত্রের নামানুসারেই সিনেমাটির নামকরণ করা হয়েছে।

পুরান ঢাকায় বেড়ে ওঠা আব্বাস একসময় এলাকার ত্রাস হিসেবে আবির্ভূত হয়। যদিও সে গুণ্ডা, মানুষের আতঙ্ক তবুও অজ্ঞাত কারণে পুরান ঢাকাবাসী ‘আব্বাস’কে ভালোবাসে। হয়তো আব্বাসের কারণেই ওই অঞ্চলে অন্য কোনো গ্রুপ সন্ত্রাসী কার্যকলাপ চালাতে পারে না। আব্বাসকে ‘কিলার’ হিসেবে ভাড়া করতে এসে প্রেমে পড়ে যায় ছবির নায়িকা সাবা। আর এভাবেই এগিয়ে যায় ছবির কাহিনী।

ছবিটি প্রসঙ্গে নিরব বলেন, “ছবিরটা থ্রিলার। এখানে আব্বাস চরিত্রে দেখা যাবে আমাকে। বেশকদিন ধরে একজন মাস্তানের পোশাক, ভাষা, চেহারা কেমন হবে তা নিয়ে পরীক্ষা নিরীক্ষা করেছি। আসলে ছবিতে হিরো ভাব রাখার পাশাপাশি চরিত্রও ফুটিয়ে তোলার দিকে নজর রাখতে হচ্ছে।”

তিনি আরো বলেন, “ছবির পরিচালক সাইফ চন্দনের ‘টার্গেট’ নামে আরো একটি সিনেমায় কাজ করেছি আগে। তার সঙ্গে অনেক আগে থেকেই বোঝাপড়া ছিল। আশাকরি ভালো কিছু হবে।”

এদিকে সাবার সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে নিরব বলেন, “তার সঙ্গে প্রথমবার কাজ করতে যাচ্ছি। এখন পর্যন্ত তার সঙ্গে আমার দুইটা দৃশ্য হয়েছে। সাবা খুবই ভালো একজন অভিনেত্রী। আশা করি তার সঙ্গে আমার পর্দার রসায়ন দর্শকদের মন ছুঁয়ে যাবে।”

লাইভ টেকনোলজিস প্রযোজিত সিনেমায় আরো অভিনয় করছেন শিবাশানু, ডন, জয়রাজ, সূচনা আজাদ প্রমুখ।

Comments

comments

Scroll To Top