আমরা ইস্তাম্বুলে এখন ভালো আছি : মিমি চক্রবর্তী

photo-1468756989

তুরস্কের ইস্তাম্বুলে শুটিং করতে গিয়ে আটকা পড়েছিলেন কলকাতার অভিনয়শিল্পী মিমি চক্রবর্তী ও কলাকুশলীদের একটি দল। এই দলের মধ্যে ছিলেন অভিনেতা ও রাজনীতিবিদ ব্রাত্য বসু। অভিনয়শিল্পীদের এই আটকেপড়ার খবর ছড়িয়ে পড়লে দুশ্চিন্তায় পড়ে যান অনেকেই। নতুন খবর হলো, মিমি ভালো আছেন। এ খবর তিনি নিজেই জানিয়েছেন আজ রোববার।

তুরস্ক থেকে ফেসবুকে  ছবি পোস্ট করে মিমি লিখেছেন, ‘আমরা ইস্তাম্বুলে  প্রত্যেকেই এখন ভালো আছি। দয়া করে কেউ ভয় পাবেন না। আমাদের সবার খোঁজ-খবর  ও  ভালোবাসার জন্য সবাইকে অনেক ধন্যবাদ।’

বিরসা দাশগুপ্তের একটি ছবির শুটিংয়ের জন্য তুরস্কে অবস্থান করছিলেন মিমি চক্রবর্তী, ব্রাত্য বসুসহ ছবির পুরো ইউনিট। ইউনিটে মোট ৩৫ জন কলাকুশলী ছিলেন। তারা এখনো ইস্তাম্বুলে  রয়েছেন। কলকাতার ভেঙ্কটেশ ফিল্ম ছবিটি প্রযোজনা করছে।

তুরস্কে সেনা অভুত্থানের ওই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে কমপক্ষে ২৬৫ জনে। আহত হয়েছেন এক হাজারেরও বেশি মানুষ।

টালিউডের শিল্পী ও কলাকুশলীরা তুরস্কে গিয়ে আটকে পড়েছেন জানতে পেরেই তাঁদের দেশে ফিরিয়ে আনতে উদ্যোগ নিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ বিষয়ে ভারতের কেন্দ্রীয় পররাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলে জানা গেছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে, তুরস্কে বিমান যোগাযোগ শুরু হলেই শিল্পীদের দেশে ফিরিয়ে আনা হবে।

Comments

comments

Leave a Reply

Scroll To Top