আমিরের পর এবার ডাকাত অমিতাভের লুক ফাঁস

কয়েকদিন আগেই ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রে আমির খানের নতুন ‘থাগস লুকের’ ছবি ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়। এ ঘটনায় নাখোশ আমির শুটিং স্পটের সুরক্ষা জোরদার করেন। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি। এবার ইন্টারনেট দুনিয়ায় ফাঁস হয়ে গেছে ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রে অমিতাভ বচ্চনের রূপ।

জুম টিভির খবরে প্রকাশ, ফাঁস হয়ে যাওয়া ছবিতে বেশ হিংস্র ও ভয়ংকর রূপেই দেখা গিয়েছে অমিতাভকে। অমিতাভ ভক্তরা যাকে তুলনা করছেন হলিউডের ‘গেম অব থ্রোনস’ সিরিজের আয়রন আর্মারের সঙ্গে। ছবিতে পিঠে ঝোলানো তলোয়ার ও মাথায় কালো কাপড় পরিহিত অবস্থায় ছিলেন অমিতাভ।

ছবিতে অমিতাভ বচ্চন ও আমির খান ছাড়াও অভিনয় করছেন ফাতিমা সানা শেখ ও ক্যাটরিনা কাইফ। আমির ও ক্যাটরিনা তো বটেই অমিতাভের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ‘দঙ্গল’ চলচ্চিত্র দিয়ে বলিউডে পা রাখা ফাতিমা সানা শেখ। ‘থাগস অব হিন্দুস্তানে’ অমিতাভের সঙ্গে অভিনয় প্রসঙ্গে ফাতিমা বলেন, ‘অমিতাভ স্যার একজন কিংবদন্তি। দঙ্গল ছবির সাফল্যের পর তিনি আমাকে চিঠি আর ফুলের তোড়া পাঠিয়েছিলেন। আমি কখনো ভাবিনি যে দঙ্গলের পর আমি তার সঙ্গে চলচ্চিত্রে অভিনয় করতে পারব। আমি খুব খুশি।’

মাল্টার সমুদ্রসৈকতে হচ্ছে থাগস অব হিন্দুস্তান চলচ্চিত্রের শুটিং। চলচ্চিত্রটির গল্প লিখেছেন বিজয় কৃষ্ণ আচার্য। শোনা যাচ্ছে, পরিচালনাও নাকি তিনিই করবেন। এর আগে এই লেখক ও পরিচালক আমির খানের সঙ্গে ‘ধুম-৩’ চলচ্চিত্রে কাজ করেছিলেন। যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত ছবিটির প্রযোজক হিসেবে আদিত্য চোপড়ার সঙ্গে থাকছেন আমির খান। দিওয়ালিকে কেন্দ্র করে ২০১৮ সালের ৭ নভেম্বর ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Comments

comments

Scroll To Top