আরো খোলামেলা ‘মুখোশ মানুষ’র ট্রেইলার (ভিডিও)

mukosh-manush-home

প্রকাশ হল ‘মুখোশ মানুষ’-এর ট্রেলার। ২ মিনিট ৪৭ সেকেন্ডের ভিডিওটিতে স্থান পেয়েছে কয়েকটি খোলামেলা দৃশ্য। ইউটিউবে বুধবার ট্রেলার প্রকাশের পর মন্তব্যের ঘরে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়।

‘মুখোশ মানুষ’ পরিচালনা করেছেন ইয়াসির আরাফাত জুয়েল। অভিনয় করেছেন নওশিন, হিল্লোল, কল্যাণ কোরাইয়া, বড়দা মিঠু, মিমো, প্রসূন আজাদ ও রাইজা রশিদ।ট্রেলার প্রসঙ্গে ফারুক মামুন লেখেন, ‘সব দেখি মোটা মানুষের ছড়াছড়ি এখানে। একটা মানুষও বের করা যাবে না যে এই ট্রেলার দেখে সিনেমাটা দেখতে আগ্রহী হবে। না আছে একটা ভাল গান, না আছে ভাল কাস্টিং, না আছে লোকেশন, আর গল্পের কথাতো বাদই দিলাম। এইখানে নওশিন ছাড়া আদৌ আর ভাল কিছু আছে কিনা আমার সন্দেহ হয়। যদি এক দুইজন মানুষ দেখেও, তাও তা হবে নওশীনের জন্য শুধু।’

সাম্য লিখেছেন, “আপনার আমার আশেপাশে অনেক মেয়েই সাইবার ক্রাইমের শিকার। সিনেমা দেখলেই হয়ত সব সমালোচনার জবাব পাওয়া যাবে। গুড লাক ‘মুখোশ মানুষ’।”

এদিকে নির্মাতা জুয়েল পরিবর্তন ডটকমকে বলেন, ‘ট্রেলার দেখে অনেকেই সমালোচনা করছেন। নেগেটিভ-পজেটিভ দুই রকম আলোচনা-সমালোচনাই হচ্ছে। আমার মনে হয় পুরো সিনেমা না দেখে মন্তব্য করা উচিত নয়। সিনেমা দেখে মন্তব্য করলে তবেই বাংলা সিনেমা উপকৃত হবে।’

তিনি আরো জানান, ‘মুখোশ মানুষ’-এর গল্প লেখা হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। সিনেমাটির মধ্য দিয়ে সচেতন করতে চান তরুণ সমাজকে। সচেতন করতে চান সাইবার ক্রাইম সম্পর্কে। সিনেমাটিকে ‘এন্টি সাইবার ক্রাইম’ প্রচারণা হিসেবে উল্লেখ করেন জুয়েল।

‘মুখোশ মানুষ’-এর কাহিনী ও সংলাপ লিখেছেন আহাদুর রহমান। চিত্রনাট্য লিখেছেন ইয়াসির নিজেই। আবহ সঙ্গীত করেছেন প্রত্যয় খান। সঙ্গীত করেছেন পিন্টু ঘোষ ও আহমেদ হুমায়ূন। চিত্রগ্রহণে ছিলেন সাহিল রনি।

১৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘মুখোশ মানুষ’।

Comments

comments

Leave a Reply

Scroll To Top