আলমগীরের নির্দেশনায় একসঙ্গে আসছেন শুভ-প্রসেনজিৎ

আগেই গুঞ্জন শোনা গিয়েছিল যে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে চলেছেন কলকাতা বাংলার তুমুল জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ এবং ঢাকাই সিনেমার জনপ্রিয় মুখ আরিফিন শুভ। তাও কিংবদন্তি অভিনেতা আলমগীরের পরিচালনায়! শেষ পর্যন্ত এমন গুঞ্জনই সত্যি হল!

ঢাকাই সিনেমার ইতিহাসে যেকজন তারকা অভিনেতা রয়েছেন তাদের মধ্যে সবচেয়ে স্মার্ট আর বিচক্ষণ অভিনেতা চিত্রনায়ক আলমগীর। জনপ্রিয় অভিনেতা হিসেবে টানা কয়েক দশক মাতিয়েছেন তিনি। বয়স হয়ে যাওয়ায় অভিনয়ে এখন কিছু অনিয়মিত হলেও বাংলা চলচ্চিত্রের সমৃদ্ধির জন্য এবার নির্মাণে হাত দিচ্ছেন তিনি। আর সেটা যৌথ প্রযোজনার ছবি দিয়েই।

জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজের যৌথ প্রয়াসে কিংবদন্তি অভিনেতা আলমগীরের পরিচালনায় সিনেমায় প্রথমবার একসঙ্গে অভিনয় করতে চলেছেন প্রসেনজিৎ ও আরিফিন শুভ।

এমন খবর জানিয়ে বৃহস্পতিবার দুপুরে জাজ মাল্টিমিডিয়া তাদের ভেরিফাইড ফেসবুক পেইজে জানায়, আমাদের অফিসে বসে সিদ্ধান্ত হয়েছিল ‘প্রেমী ও প্রেমী’ মুক্তির আগে আমরা আর অন্য কোন খবর বা অন্য চলচ্চিত্রের স্ট্যাটাস দিব না । কিন্তু এত বড় একটা খবর আপনাদের জানানোর লোভ সামলাতে পারলাম না ।

নতুন এই ছবিটির নাম, পরিচালকের নাম জানিয়ে জাজ আরো জানায়, নয় বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত লিজেন্ড অভিনেতা ও অনেক সফল চলচ্চিত্রের পরিচালক আলমগীর স্যার একটি চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনা করতে যাচ্ছেন । চলচ্চিত্রটির নাম ‘একটি সিনেমার গল্প’। ভারতের প্রসেনজিৎ ও বাংলাদেশের আরেফিন শুভ- সহ দুই দেশের অনেক শিল্পী কলাকুশলি এতে অভিনয় করবেন ।

২১ বছর আগে ‘নির্মম’ নামে একটি সিনেমা নির্মাণ ও প্রযোজনা করেছিলেন আলমগীর। কিন্তু মাঝখানে আর সিনেমা নির্মাণে হাত দেননি তিনি। বৃহস্পতিবার সকালে আরেফিন শুভসহ জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজীজ নায়ক আলমগীরের বাসায় গিয়ে সিনেমাটির সাইনিং মিশন পূর্ণ করেন।

Comments

comments

Scroll To Top