আসিফ-অধরাকে নিয়ে শাহীন সুমনের ‘মাতাল’

‘রাস্তার ছেলে’, ‘মন যেখানে হৃদয় সেখানে’, ‘তুমি আমার প্রেম’, ‘সমাধি’, ‘সন্তান’, ‘আমার অহংকার’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘লাভ ম্যারেজ’সহ জনপ্রিয় সিনেমার নির্মাতা শাহীন সুমন। তার নির্মিত ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন বর্তমান প্রজন্মের চিত্রনায়ক বাপ্পি ও চিত্রনায়িকা মাহি।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ নির্মাতা এখন ‘পাগলের মতো ভালোবাসি’ শিরোনামের সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক আসিফ নূর, সুমিত ও নবাগত চিত্রনায়িকা অধরা খান। এ সিনেমার শুটিং শেষ হওয়ার আগেই এ শিল্পীদের নিয়ে এই নির্মাতা এবার নির্মাণ করছেন ‘মাতাল’ শিরোনামের সিনেমা।

আগামী ১২ ফেব্রুয়ারি, মহরতের মাধ্যমে এ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়। ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার শুটিং প্রায় শেষের পথে। চলতি মাসেই সিনেমার দৃশ্যায়ন শেষ হবে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে শাহীন সুমন বলেন, ‘পাগলের মতো ভালোবাসি সিনেমার শুটিং আর পাঁচদিন করলেই ক্যামেরা ক্লোজ হবে। সিনেমাটিতে দুই নবাগত রয়েছে। আসিফ ও অধরা দুজনই দারুণ অভিনয় করেছেন। তাদের কাজ দেখে কখনই মনে হবে না এরা নবাগত। সিনেমাটি দেখে দর্শকদের ভালো লাগবে।’

গত ২৮ জানুয়ারি, রাজধানীর একটি রেস্তোরাঁয় এ সিনেমার আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হয়। এ সিনেমার মহরেতই ‘মাতাল’ নামটি ঠিক করা হয়। গত ২৯ জানুয়ারি কুমিল্লার কোটবাড়িতে গানের দৃশ্যায়নের মাধ্যমে ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু হয়। এরপর কক্সবাজারসহ দেশের বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যধারণেল কাজ হয়েছে।

ত্রিভুজ প্রেমের এ সিনেমার গল্প লিখেছেন পরিচালক শাহীন সুমন। এতে আরো অভিনয় করছেন, সাদেক বাচ্চু, জয় রাজসহ অনেকে। নৃত্য পরিচালনা করছেন কালু ও নুহরাজ।

Comments

comments

Scroll To Top