ইন্ডিয়ানা জোন্স মরবে না!

Ford-bg20160617141250

‘স্টার ওয়ারস’ সিরিজের সবশেষ ছবি ‘স্টার ওয়ারস: দ্য ফোর্স অ্যাওয়েকেন্স’ ছবিতে হ্যারিসন ফোর্ডের হ্যান সলো চরিত্রটি মারা গেছে। এ কারণে ‘ইন্ডিয়ান জোন্স’ সিরিজের পঞ্চম কিস্তিতেও তার অভিনীত কেন্দ্রীয় চরিত্রটি মরে যাবে বলে আশঙ্কা করা হচ্ছে।

ভক্তদের জন্য স্বস্তির খবর, অস্কারজয়ী পরিচালক স্টিভেন স্পিলবার্গ প্রতিশ্রুতি দিয়েছেন ইন্ডিয়ান জোন্স চরিত্রটি মরবে না। নিজের ছবির বেলায় হ্যান সলোর মতো পরিণতি ঘটানোর কোনো ইচ্ছা নেই মার্কিন এই নির্মাতার। খবর হলিউড রিপোর্টারের।

স্পিলবার্গ বলেছেন, ‘ইন্ডিয়ানা জোন্সকে মেরে ফেলাটা তার ভক্তদের দিকে সরাসরি বর্শা ছোঁড়ার মতোই ব্যাপার হবে। কথা দিচ্ছি, নতুন ছবিটির শেষ প্রান্তে গিয়েও হ্যারিসনকে মারবো না!’

‘ইন্ডিয়ান জোন্স’ সিরিজের আগের চারটি ছবিও পরিচালনা করেছেন স্পিলবার্গ। এবারও তার কাঁধেই থাকবে এ দায়িত্ব। নাম চূড়ান্ত না হওয়া ছবিটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি। যুক্তরাষ্ট্রে এটি মুক্তি পাবে ২০১৯ সালের ১৯ জুলাই।

ফলে ১১ বছর পর আবার রূপালি পর্দায় ইন্ডিয়ানা জোন্সকে পাওয়া যাবে। তখন ফোর্ডের বয়স হবে ৭৭ বছর। এর চিত্রনাট্য তৈরি করেন ডেভিড কোয়েপ। এবারও তিনিই লিখছেন চিত্রনাট্য। সংগীতায়োজন করবেন জন উইলিয়ামস। প্রযোজকের দায়িত্বে থাকবেন ক্যাথলিন কেনেডি ও ফ্রাঙ্ক মার্শাল।

Comments

comments

Leave a Reply

Scroll To Top