ইফতেখার চৌধুরীর নতুন দুই ছবিতে শাকিব খান

picture1

গেল ঈদে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের দুইটি ছবি মুক্তি পেয়েছে। ছবি দুইটিতে শাকিবের বিপরীতে নতুন নায়িকা শবনম বুবলীকে দেখতে পেয়েছে দর্শক। এখন শাকিবের নির্মাণাধীন ছবির মধ্যে রয়েছে ‘রাজনীতি’, ‘মাই ডার্লিং’সহ বেশ কয়েকটি ছবি। এছাড়াও তিনি অভিনয়ের জন্য কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এরমধ্যে রয়েছে বদিউল আলম খোকনের ‘আমার প্রতিজ্ঞা’ এবং নাম ঠিক না হওয়া ইফতেখার চৌধুরী পরিচালিত একটি ছবি।

এবার শোনা যাচ্ছে নতুন খবর। ঈফতেখার চৌধুরীর এক ছবি নয়, একসাথে দুইটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই ছবির কিং খান। এরইমধ্যে শাকিবের সাথে নির্মাতার কথাও হয়েছে। কয়েকদিনের মধ্যেই ছবি দুইটিতে অভিনয়ের জন্য কাগজ-কলমে শাকিবকে চুক্তিবদ্ধও করা হবে বলে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

ইফতেখার চৌধুরী বলেন, ‘এখন আমার ব্যস্ততা যাচ্ছে ‘বিজলী’ ছবির শুটিং নিয়ে। এর পাশাপাশি আরো কয়েকটি ছবির টেবিল ওয়ার্কের কাজ শুরু করেছি। এগুলোর মধ্যে দুইটি ছবিতে শাকিব খানকে দেখা যেতে পারে। এরমধ্যে শাকিবের সাথে কথাও হয়েছে। তিনি অভিনয় করবেন বলে আশস্ত করেছেন আমাকে। সব কিছু ঠিক থাকলে অল্প কিছুদিনের মধ্যেই এ সম্পর্কে সবাই জানতে পারবেন।’

উল্লেখ্য, ইফতেখার চৌধুরীর পরিচালনায় শাকিব খান এর আগে একটি ছবিতে অভিনয় করেছেন। ‘রাজত্ব’ নামের এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছিলেন চিত্রনায়িকা ববি।

Comments

comments

Leave a Reply

Scroll To Top