ইমনের সঙ্গে বাংলাদেশের প্রেক্ষাগৃহে বলিউডের উর্বশী!

মডেল ও চিত্রনায়ক ইমন। বাংলাদেশের বেশ কয়েকজন নায়িকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। এবার ইমনের সঙ্গে জুটি বেঁধে প্রেক্ষাগৃহে আসছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাওটেলা। আগামী ৫ মে এ জুটি অভিনীত ‘পরবাসিনী’ সিনেমাটি সারা দেশে মুক্তি পাচ্ছে। সিনেমাটি পরিচালনা করেছেন ‘লালটিপ’খ্যাত নির্মাতা স্বপন আহমেদ।

ইমন-উর্বশী ছাড়াও এতে আরো অভিনয় করেছেন-বাংলাদেশের অপ্সরা আলী, চাষী আলম, কাজী উজ্জল, সোহেল খান, দাউদ হোসেন রনি। কলকাতার সব্যসাচী চক্রবর্তী, জুন মালিয়া, রিত মজুমদার, রবি রঞ্জন মৈত্র, এ ছাড়া ফ্রান্স, আমেরিকার শিল্পীসহ মোট ষোলটি দেশের শিল্পী অভিনয় করেছেন এ সিনেমায়। সিনেমাটির নির্মাতা সূত্রে এসব তথ্য জানা যায়।

‘পরবাসিনী’ সিনেমাটির কাজ শুরু হয় ২০১২ সালে। সিনেমাটির শুটিংয়ের কাজ অনেক আগে শেষ হলেও ভিএফএক্স-এর কাজের জন্য এতটা সময় অপেক্ষা করতে হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

তিনি আরো জানান, বাংলাদেশ, ভারতের কলকাতা-মুম্বাই, ফ্রান্স, সুইজারল্যান্ড, বেলজিয়াম, নেদারল্যান্ড, হল্যান্ড, জার্মানি, জাপানসহ মোট দশটি দেশে সিনেমাটির শুটিং হয়েছে।

‘পরবাসিনী’ সিনেমার গানগুলো লিখেছেন- সৃজাতো, জাহিদ আকবর, জনি হক, রবিউল ইসলাম জীবন ও স্বপন আহমেদ। সুর ও সংগীত পরিচালনায় ইবরার টিপু, আরিফ রানা, মুম্বাইয়ের ডিজে একেএস ও কলকাতার বিনিত রঞ্জন মিত্র। গান গেয়েছেন- রুপংকর, সুকন্যা, কনা, পড়শী, এলিটা, তিশমা, ইবরার টিপু, তানভীর তারেক, পারভেজ ও আরিফ রানা।

সিনেমাটি প্রযোজনা করেছে রেগ এন্টারটেইমেন্ট ও ইমপ্রেস টেলিফিল্ম।

Comments

comments

Scroll To Top