ইমরান হাশমির কারনে সরে দাঁড়ালেন ফারিয়া!

দেড় বছর আগে ‘গাওয়াহ-দ্য উইটনেস’ নামে বলিউডি সিনেমায় ইমরান হাশমির সঙ্গে জুটির কথা বলে আলোচনায় এসেছিলেন নুসরাত ফারিয়া। এতদিন পরেও ছবির কাজ শুরু না হওয়ায় ছবিটির সত্যতা নিয়ে কথা উঠে। তবে অবশেষ ছবিটি থেকে নিজেকে প্রত্যাহার করে নেয়ার কথা জানালেন এই নায়িকা।

ঘোষণার পর থেকেই বলিউডের ছবিতে ফারিয়াকে দেখার জন্য মুখিয়েও ছিলেন তার ভক্তরা। এদিকে আদৌ কবে শুরু হচ্ছে সিনেমার শুটিং? এমন প্রশ্নে বারবারই ভক্তদের অপেক্ষার প্রহর দীর্ঘ করেছিলেন ফারিয়া। শেষ পর্যন্ত জানালেন, সিনেমাটি তিনি করছেন না।

সম্প্রতি এ প্রসঙ্গে তিনি কথা বলেন একটি অনলাইন পত্রিকার সাথে। সেই আলাপনে জানালেন যে, ঈদের আগে তিনি সিনেমাটির ব্যাপারে নির্মাতাদের “না” বলেছেন নুসরাত ফারিয়া।

এদিকে, আলোচনায় আসার জন্যই এরকম চমকপ্রদ ঘোষণা দিয়েছেন ফারিয়া, এই অভিযোগের প্রেক্ষিতে তেমন কিছুই বললেন না ‘আল্লাহ মেহেরবান গানের জন্য সমালোচিত এই নায়িকা। শুধু জানালেন, “অনেকদিন ধরেই মুভিটার কথাবার্তা ঝুলে ছিল।”

আর সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নেয়ার কারন হিসেবে বলেন, “ঈদে বস-টু সিনেমার ‘আল্লাহ মেহেরবান’ গান নিয়ে ইন্সিডেন্টের পর যেভাবে সমালোচনার মুখে পড়েছিলাম তারপর আমি আর চাইনি ওই বলিউডি সিনেমায় কাজ করে আবারও সমালোচিত হই। রিস্ক নিতে চাই না। সেকারণেই ছবিটি করছি না।”

ছবিটি ছাড়ার মূল কারণ ‘ইমরান হাশমি’। অনস্ক্রিণের ইমরান হাশমিকে ঘিরে নানা ‘রঙিন’ আলাপ ছড়িয়েছে উপমহাদেশের দর্শকদের মধ্যে। সেই জোয়ারে গা ভাসিয়ে ফারিয়া দীর্ঘদিন ধরেই দ্বিধায় ভুগলেও অবশেষে চূড়ান্ত সিদ্ধান্তে এসেছেন।

ফারিয়া সরে আসলেও ছবিটিতে ইমরান হাশমির বিপরীতে কোন অভিনেত্রী স্থলাভিষিক্ত হবে এখনও জানা যায়নি । তবে নুসরাত জানিয়েছেন, বিষ্ণু দত্ত পরিচালিত ছবিটির শুটিং শুরু হবে আগামী বছরের জানুয়ারি থেকে।

Comments

comments

Scroll To Top