ঈদের ছবি ‘বস টু’র কাজে কলকাতায় যাচ্ছেন ফারিয়া

নুসরাত ফারিয়া গতকাল কলকাতায় গিয়েছেন। সেখানে তিনি কলকাতার অভিনেতা জিৎ এর বিপরীতে ‘বস টু’ ছবির কাজ করছেন। আর গত চারদিন আগে এফডিসিতে শামিম আহমেদ রনির ‘ধ্যাততেরিকি’ ছবির গানের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

নতুন দুটি ছবিতে দর্শক তাকে নতুন দুই লুকে দেখতে  পাবেন। কলকাতা যাওয়ার আগে নুসরাত ফারিয়া এ প্রসঙ্গে বলেন, ‘বস টু’ ছবির কাজে কলকাতায় থাকব ১০ দিন। এ ছবিতে আমার চরিত্রের নাম আয়েশা। বেশকিছু অ্যাকশন দৃশ্যে এ ছবিতে দর্শক আমাকে দেখতে পাবেন। ছবির কাজ এগিয়ে চলছে। কলকাতায় কাজ শেষ করে বাংলাদেশেও এ ছবির বেশকিছু অংশের কাজ হবে। জিৎ-এর বিপরীতে এটা আমার দ্বিতীয় ছবি। এর আগে দর্শকরা তার বিপরীতে আমাকে ‘বাদশা’ ছবিতে দেখেছেন। আসছে ঈদে ‘বস টু’ নিয়ে প্রেক্ষাগৃহে থাকব আমরা। আশা করি ছবিটি দর্শক পছন্দ করবেন।”

আরো বলেন, “আর এবারের পয়লা বৈশাখে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে রোমান্টিক কমেডি ঘরানার ছবি ‘ধ্যাততেরিকি’। শামিম আহমেদ রনি পরিচালিত এ ছবিটি নিয়ে জানতে চাইলে ফারিয়া বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম শান্তি। অনেক শান্ত স্বভাবের একটি মেয়ের চরিত্র। তবে অনেক ফান রয়েছে এ ছবির গল্পে। ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। এর আগে শুভর সঙ্গে আমার ‘প্রেমী ও প্রেমী’ ছবিটি মুক্তি পায়। বৈশাখে এ ছবিটি দর্শক প্রেক্ষাগৃহে দেখতে পাবেন। এবারের বৈশাখে ঢাকাতেই থাকব। আর হলে বসে দর্শকের সঙ্গে এ ছবিটি উপভোগ করার ইচ্ছে রয়েছে আমার।’

‘ধ্যাততেরিকি’ ছবিটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। এ ছবিতে আরো দুটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন রোশান ও ফারিন খান। চারদিন আগে এফডিসিতে এই ছবির গানের শুটিংয়ে অংশ নেন তারা।

Comments

comments

Scroll To Top