একই নায়িকার বিপরীতে শাকিব-রোশানদের ছবি

shakib-roshan

অভিষেক সিনেমা ঈদের মওসুমে মুক্তি পাওয়া যে কোনো নায়কের জন্য সৌভাগ্যের বিষয়। তা-ই ঘটেছে রোশানের ক্ষেত্রে। তাও ‘রক্ত’ শাকিব খানের দুটি সিনেমার সঙ্গে প্রতিযোগিতা করে ভালোই যাচ্ছে।

পরী মনির পাশাপাশি নিজেকে আপন প্রতিভায় চেনাতে সক্ষম হয়েছেন এ নায়ক। এর আগে অন্য দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেও জাজ মাল্টিমিডিয়ার সিনেমায় মুখ দেখাতে তা ছেড়েও দিয়েছেন। সে সুফল হাতে-নাতেই পাচ্ছেন।

নাম ঘোষণা না হলেও জানা গেছে পরের সিনেমায় রোশানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার শুভশ্রী। জানুয়ারিতে শুটিং লোকেশনে যাওয়ার সিনেমাটির বিস্তারিত তথ্য এখনো জানানো হয়নি।

অন্যদিকে একই নায়িকার বিপরীতে নতুন সিনেমার জন্য অক্টোবরে লোকেশনে হাজিরা দেবেন শাকিব। নাম ঠিক না হওয়া সিনেমাটি মুক্তি পাবে ২০১৭ সালের ভালোবাসা দিবসে। ঈদে সিনেমা মুক্তিতে শাকিবের সঙ্গে এক প্রকার প্রতিযোগিতায় করেছেন রোশান।

তবে তার মতে, শাকিব হলেন এখনকার সবচেয়ে বড় তারকা। তার সঙ্গে প্রতিযোগিতা হচ্ছে বলা ঠিক হচ্ছে না। নিজের মতো করে ভালো কিছু করার চেষ্টা করেছেন। ‘রক্ত’ তার সে প্রত্যাশা পূরণ করেছে। এবার দেখার বিষয় কলকাতার অন্যতম এ নায়িকার বিপরীতে বাংলাদেশের নবীন ও দীর্ঘ ক্যারিয়ারের দুই তারকার মধ্যে কাকে বেশি মানায়।

Comments

comments

Leave a Reply

Scroll To Top