একই সঙ্গে নায়ক এবং খল নায়ক হয়ে আসছেন হৃতিক

সবসময়েই চ্যালেঞ্জিং চরিত্র রুপদান করতে ভালোবাসেন বলিউডের গ্রীক গড হৃতিক রোশন। অভিনয়ের ক্ষেত্রে অনেক জটিল চরিত্রকেও খুব সহজে ফুটিয়ে তুলতে পারেন তিনি। ‘কই মিল গ্যায়া’, ‘যোদা-আকবর’, ‘মহেঞ্জাদারো’, ‘গুজারিশ’ ইত্যাদি সিনেমাগুলোই তার প্রমাণ।

এদিকে হৃতিক রোশনের ক্যারিয়ারের অন্যতম সফল চরিত্র ভারতের সুপারহিরো কৃষ। গিত কিছুদিন থেকেই ‘কৃষ’ সিনেমাটির পরের পর্ব ‘কৃষ ৪’ নির্মানের কথা শোনা যাচ্ছে। এবার জানা গেলো নতুন খবর। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, কৃষ সিরিজের পরবর্তী ছবিতে নাকি তিনি একই সঙ্গে নায়ক এবং খল নায়কের ভূমিকায় থাকছেন। অর্থাৎ দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি।

কৃষ প্রসঙ্গে রাকেশ রোশন জানান, “আরেকটি কৃষ ছবির গল্প লেখা মোটেও সহজ কাজ নয়। বেশ সময় লাগছে। কিন্তু আমরা কাজ শুরু করে দিয়েছি।” ছবির ব্যাপারে এর চাইতে বেশি কিছু ফাঁস করতে চাননি রাকেশ রোশন। তবে ‘কৃষ’ টিমের কাছের একটি সূত্র জানিয়েছেন যে হৃতিককে এই ছবিতে নায়ক এবং খলনায়ক দুটি চরিত্রে দেখা যাবে। নিঃসন্দেহে এটি হৃতিকের জন্য বেশ বড় একটি চ্যালেঞ্জিং কাজ হবে।

বর্তমানে হৃতিক ব্যস্ত আছেন অঙ্ক শেখা নিয়ে। পরবর্তী ছবির চরিত্রের প্রয়োজনে তার এই অঙ্ক শেখা। অঙ্কের বিস্ময় প্রতিভা আনন্দ কুমারের বায়োপিকে কাজ করার কথা তার। আর তাই চরিত্রটিকে ফুটিয়ে তুলতে পাটনায় আনন্দ কুমারের কর্মক্ষেত্র ও বাড়িতেও সময় কাটাবেন হৃতিক।

Comments

comments

Scroll To Top