একসাথে দুই সুখবরে ‘ঢাকা অ্যাটাক’ উম্মাদনা (ভিডিও)

আগেই জানা ছিলো আজ প্রকাশ করা হবে আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’র ট্রেইলার। এছাড়া গতকালের খবরে জানা গিয়েছিলো সেন্সর ছাড়পত্রের জন্য জমা পড়েছে সিনেমাটি। এরই ধারাবাহিকতায়, আজ একসাথে দুইটি সুখবর জানালেন নির্মাতারা। ট্রেইলার প্রকাশের পাশাপাশি জানা গেছে সেন্সর রোর্ড থেকে বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে বাংলাদেশের প্রথম পুলিশ একশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’।

‘ঢাকা অ্যাটাক’ এর বিনা কর্তনে ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা দীপংকর দীপন। জানা গেছে সোমবার বিকেলে সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায় ছবিটি। আগামী ৬ অক্টোবর মুক্তি পাবে বহুল আলোচিত এই চলচ্চিত্র। ইতোমধ্যে ছবির ট্রেলার এবং ‘টুপ টাপ’ শিরোনামের গান বেশ প্রশংসিত হয়েছে।

এদিকে আজ মঙ্গলবার বিকেলে প্রকাশিত হয়েছে দীপঙ্কর দীপন পরিচালিত এই ছবির ট্রেলার। আড়াই মিনিট দৈর্ঘ্যের ট্রেলারটিতে সন্ত্রাসী আক্রমণ প্রতিহত করতে পুলিশের নানা অভিযান তুলে ধরা হয়।

সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে নির্মাতা দীপংকর দীপন বলেন, “সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। তাও আবার বিনা কর্তনে। এরই মধ্যে ছবিটি নিয়ে বেশ কৌতূহল আছে দর্শকদের মধ্যে। আশা করি ৬ অক্টোবর দর্শক হতাশ হবে না।”

শুভ-মাহি অভিনীত চলচ্চিত্রটি মুক্তি পাবে বাংলাদেশ, মধ্যপ্রাচ্য, কানাডা, যুক্তরাষ্ট্র, ইউরোপ, মালয়েশিয়া, অষ্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরও বেশ কয়েকটি দেশে।

চলচ্চিত্রটির মূল ভাবনা ও কাহিনি রচনা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। ছবিটি নির্মাণে সার্বিক তত্বাবধায়নও করছেন তিনি।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিঃ এবং থ্রি-হুইলারস লিঃ। সিনেমাটিতে আরিফিন শুভ ও মাহিয়া মাহিসহ অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা এবং শতাব্দী ওয়াদুদ। বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর এবং শিপন মিত্রকে।

Comments

comments

Scroll To Top