একসাথে পাঁচ ছবিতে চুক্তিবদ্ধ ওমর সানি ও মৌসুমী!

একসঙ্গে পাঁচ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন নব্বই দশকের পর্দা কাঁপানো জুটি ওমর সানী-মৌসুমী। জানা গেছে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার নতুন পাঁচটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাস্তব জীবনের এই জুটি। পাঁচটি ছবির মধ্যে তিনটি ছবির নাম চূড়ান্ত হয়েছে ইতিমধ্যে। নামগুলো হচ্ছে ‌’মামলা হামলা ঝামেলা’, ‘কেউ কথা রাখে না’, ‘আমি নেতা হবো’। বাকি দুটি ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। আর এই তিন ছবিতেই শাকিব খান নায়ক হিসেবে থাকছেন।

এ প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান একটি অনলাইন পত্রিকাকে বলেন, “আমার প্রডাকশন থেকে পাঁচটি ছবি নির্মাণ করব। সবগুলোতে থাকবেন ওমর সানি-মৌসুমী দম্পতি। নাম চূড়ান্ত হওয়া তিনটি ছবিরই নায়ক শাকিব খান। তাকেও চুক্তিবদ্ধ করা হয়েছে। এই মাসের শেষ সপ্তাহেই ছবির নির্মাণ কাজ শুরু করবো। ছবির গানের রেকর্ডিংও শেষ।”

এদিকে সিনেমাগুলোতে অভিনয়ের সত্যতা জানিয়ে ওমর সানী বলেন, “আমি নেতা হবো  ছবিতে আমি-মৌসুমী দুজনই চুক্তিবদ্ধ হয়েছি, সাইনিং মানিও নিয়েছি। বাকি নাম চূড়ান্ত হওয়া ছবিগুলোতে এখনও চুক্তিবদ্ধ হইনি। তবে সেগুলোতেও চুক্তিবদ্ধ হতে যাচ্ছি।”

জানা গেছে ‘মামলা হামলা ঝামেলা’, ‘কেউ কথা রাখে না’, ‘আমি নেতা হবো’ ছবিগুলো পরিচালনা করবেন উত্তম আকাশ। এখন তিনি রয়েছেন কানাডা, দেশে ফিরবেন আগামী ২০ জুলাই।  তিনি দেশে ফিরলেই বাকি দুটো ছবির নাম ঠিক হবে।

উল্লেখ্য যে, চলচ্চিত্রের তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী জুটির প্রথম ছবি ‘দোলা’। দিলীপ বিশ্বাস পরিচালিত ছবিটি মুক্তি পায় ১৯৯৪ সালে। এরপর তারা অসংখ্য ছবিতে জুটি হয়েছেন। তবে একসাথে এতগুলো ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার উদাহরণ এই প্রথম এই জুটির জন্য।

Comments

comments

Scroll To Top