এখনও আটকে আছে ‘ভয়ংকর সুন্দর’, চেয়ারম্যান আসলে সিদ্ধান্ত

মাস পার হতে চললেও সেন্সর জটিলতা কাটাতে পারছে না ‘ভয়ংকর সুন্দর’। অনিমেষ আইচ পরিচালিত ছবিটির সেন্সর শো হয় ১২ ফেব্রুয়ারি, কিন্তু এখনো মেলেনি ছাড়পত্র। ছবিটির বেশ কিছু দৃশ্য নিয়ে সেন্সর বোর্ড সদস্যদের আপত্তি থাকলেও সে ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার জন্য মিটিংয়ে বসতে পারছেন না তারা।

সেন্সর বোর্ড সচিব মুন্সী জালাল উদ্দিন বলছিলেন, “যেদিন ‘ভয়ংকর সুন্দর’-এর সেন্সর শো হয়েছিল সেদিন অধিকাংশ বোর্ড সদস্য অনুপস্থিত থাকায় আমরা কোনো সিদ্ধান্ত নিতে পারেনি। মাঝে কোনো ছবিও জমা ছিল না আমার কাছে, যার কারণে মিটিং করা সম্ভব হয়নি। এখন নতুন করে বেশ কিছু ছবি জমা পড়েছে, শোও হচ্ছে। কিন্তু আমাদের চেয়ারম্যান স্যার দেশের বাইরে থাকায় মিটিং ডাকতে পারছি না।”

তিনি আরো জানান, সেন্সর বোর্ড চেয়ারম্যান মরতুজা আহমেদ সরকারি সফরে ২ মার্চ দেশের বাইরে গিয়েছেন, ফিরবেন ১২ মার্চ। তিনি ফেরার পর ‘ভয়ংকর সুন্দর’-এর নতুন করে সেন্সর শো হবে, তারপর এ ছবির ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে প্রধান অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের কর সংক্রান্ত কাগজ নিয়ে জটিলতায় পড়ে ‘ভয়ংকর সুন্দর’। সে ঝামেলা কাটিয়ে উঠলেও সেন্সর বোর্ডে নতুন সিনেমা জমা না পড়ায় জটিলতায় পড়েছে। কারণ, সাধারণত সিনেমার সেন্সর শো উপলক্ষে আয়োজিত সভায় নানা বিষয়ে সিদ্ধান্ত নিয়ে থাকেন সদস্যরা।

সিনেমাটিতে পরমব্রতর বিপরীতে অভিনয় করছেন টেলিভিশনের পরিচিত মুখ আশনা হাবিব ভাবনা। ‘ভয়ংকর সুন্দর’ প্রযোজনা করেছে এ স্কয়ার ফিল্মস।

Comments

comments

Scroll To Top