এখন থেকে টানা শিডিউলে অভিনয় করবেন পরী

porimoni

কোনো সিনেমা মুক্তির আগে এক ডজনের বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আলোচনার ঝড় তুলেছিলেন পরী মনি। দুই বছরে মুক্তি পেয়েছে তার ১০টি সিনেমা। অল্প সময়ের ক্যারিয়ারে প্রতিদিন নানা কিছু শিখছেন বলে সম্প্রতি পরিবর্তন ডটকমকে জানান এ অভিনেত্রী। জানান, নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার ক্ষেত্রে এখন থেকে কিছু বিষয় গুরুত্ব দেবেন। এর একটি হলো টানা শিডিউলে শুটিং শেষ করা।

শুক্রবার মুক্তি পেয়েছে পরী অভিনীত ‘ধূমকেতু’। শফিক হাসানের সিনেমাটিতে নায়ক হিসেবে আছেন শাকিব খান। ২০১৪ সালে সিনেমাটির শুটিং শুরু হলেও চলতি বছরের অক্টোবরে শুটিং শেষ হয়। যার ফলে ‘ধূমকেতু’তে তারকাদের ভিন্ন ভিন্ন ফিটনেসে দেখা যায়।

সমস্যাটিকে সিরিয়াসভাবে নিয়েছেন ‘রক্ত’ অভিনেত্রী। সিদ্ধান্ত নিয়েছেন ভবিষ্যতে চুক্তিবদ্ধ হওয়ার ক্ষেত্রে টানা শিডিউলে চিত্রায়নকে গুরুত্ব দেবেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‌‘সিনেমা সময় মতো শেষ না হওয়া একজন আর্টিস্টের জন্য যেমন কষ্টের, তেমন পুরো প্রডাকশনের জন্যও। আমি নায়িকা হওয়ার আগে যখন শাকিব-অপুর সিনেমা দেখতাম তখনও এমনটা দেখেছি। তাদের ছবি দেখতে গিয়ে দেখতাম শাকিব এই মোটা, এই চিকন, এই লম্বা, এই খাটো! তখন বুঝিনি ব্যাপারটা। এখন বুঝি। একজন আর্টিস্ট আসলে তার ক্যারেক্টার ধরে রাখার চেষ্টা করেন। তারপরেও কাজের ধারাবাহিকতা নষ্ট হলে, গ্যাপ পড়ে গেলে— সেটা অনেক সময় রক্ষা করা সম্ভব হয় না।’

চলতি বছর পরী অভিনীত ৪টি সিনেমা মুক্তি পেয়েছে। ২৩ ডিসেম্বর ভারতে মুক্তি পাবে যৌথ প্রযোজনার ‘রক্ত’।

Comments

comments

Leave a Reply

Scroll To Top