এবার অন্ধ ভিলেনের সাথে জেমস বন্ডের লড়াই!

বিশ্বব্যাপী সিনেমাপ্রেমীদের কাছে অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ ‘জেমস বন্ড’। এখন পর্যন্ত মুক্তি পাওয়া ১৪ টি ছবির সবগুলোই ব্যবসা সফল। বন্ডের চরিত্রে সর্বশেষ অভিনয় করেছিলেন ড্যানিয়েল ক্রেগ। ‘স্পেক্ট্রা’ মুক্তির পর ঘোষণা দিয়েছিলেন আর বন্ডের চরিত্রে অভিনয় করবেন না তিনি। কিন্তু শেষ পর্যন্ত ড্যানিয়েল ক্রেগ ফিরছেন ‘জেমস বন্ড’ হয়ে।

প্রকাশিত খবরে জানা গেছে  পঞ্চমবারের মতো জেমস বন্ড চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ৪৯ বছর বয়সী এ তারকা অভিনেতা। এই খবর নিশ্চিত হওয়ার পর আলোচনা শুরু হয়েছে জেমস বন্ড সিরিজের ২৫তম ছবিটি নিয়ে। বিস্তারিত কিছু এখনও নিশ্চিত না হওয়া গেলেও জানা গেছে বন্ডের নতুন ছবিতে বড় চমক নিয়ে আসছেন এই ব্রিটিশ অভিনেতা।

প্রকাশিত খবর অনুযায়ী বন্ড সিরিজের ২৫তম ছবির নাম ‘শিটারহ্যান্ড’। আর এই ছবিতে ড্যানিয়েলকে একজন অন্ধ সুপার ভিলেনের সাথে লড়াই করতে দেখা যাবে। এবারের কাহিনী লিখছেন রেইমন্ড বেনসন। এর আগেও লেখক রেইমন্ড ‘বন্ড’ সিরিজের জন্য ‘টুমরো নেভার ডাই’, ‘ডাই অ্যানাদার ডে’ এবং ‘দ্য ওয়ার্ল্ড ইজ নট এনাফ’ লিখেছিলেন।

এদিকে ড্যানিয়েল ক্রেগ ‘ক্যাসিনো রয়্যাল’ (২০০৬), ‘কোয়ান্টাম অব সোলেস’ (২০০৮), ‘স্কাইফল’ (২০১২) এবং ‘স্পেক্ট্রা’ (২০১৫)–এর মতো দুধর্ষ স্পাই চরিত্রে অভিনয় করেছেন। ছবির পরিবেশক সংস্থা ও প্রযোজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, ২০১৯ সালে নভেম্বরে মুক্তি পাবে জেমস বন্ড সিরিজের ২৫তম কিস্তি। মিরর। 

Comments

comments

Scroll To Top