এবার ঈদুল ফিতরে দুই ছবি নিয়ে ফিরছেন মাহি

আসছে ঈদুল ফিতরে ঢাকাই ছবির মিষ্টি নায়িকা মাহিয়া মাহি অভিনীত দুটি ছবি মুক্তি পাবে বলে জানিয়েছেন এ নায়িকা। এর মধ্যে একটি হচ্ছে হার্টবিট প্রযোজনা সংস্থা প্রযোজিত ও ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘মনে রেখো’। অপরটি ভার্সেটাইল মিডিয়ার প্রযোজনায় অনন্য মামুনের ‘ময়না’। দুটি ছবিতেই নায়ক হিসেবে রয়েছেন পশ্বিমবঙ্গের পরিচিত দুই নায়ক। মনে রেখোতে নায়ক হচ্ছেন বনি আর ময়নাতে সোহম। এর মধ্যে মনে রেখো ছবির শুটিং শুরু হলেও ময়নার শুটিং শুরু হয়নি এখনও।

জানা গেছে, আগামী ৫ এপ্রিল ভারতের হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটি থেকে ছবির টানা শুটিং শুরু হবে। এ ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন মাহি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ময়না চরিত্রটি প্রসঙ্গে এক কথায় বলব, আমার স্বপ্নের একটি চরিত্র। ময়না নামে আরও কয়েকটি ছবিতে অভিনয় করেছি; কিন্তু ময়না ছবিতে যে চরিত্র এটিই আমার কাছে সেরা মনে হয়েছে। ছবিটি ঈদে মুক্তি পেলে দর্শকদের আনন্দে নতুন মাত্রা যোগ করবে।’

আর সাভারে একটি বাড়িতে টানা শুটিং অনুষ্ঠিত হচ্ছে মনে রেখো ছবির। এরপর শুটিংয়ের জন্য ইন্দোনেশিয়ার বালি ও ভারতের দার্জিলিংয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন পরিচালক ওয়াজেদ আলী সুমন। ছবির গল্পে মাহি ও বনি দু’জনকেই কলেজ শিক্ষার্থীর চরিত্রে দেখা যাবে। মুন ও লাকী নামের দুই তরুণ-তরুণীর মধ্যকার প্রেম সম্পর্কিত জটিলতা তুলে ধরা হবে ছবিতে।

এ ছবি প্রসঙ্গে মাহি বলেন, হার্টবিট সাধারণত ঈদের জন্যই ছবি বানায়। তাই ধারণা করছি, এ ছবিটিও আসছে ঈদে মুক্তি দেয়া হবে। সে লক্ষ্যেই প্রস্তুত হচ্ছে সবকিছু।

Comments

comments

Scroll To Top