এবার একসাথে একশন ছবিতে হৃতিক-টাইগার

আজ (২৭শে সেপ্টেম্বর) ছিলো বলিউডের অন্যতম সফল পরিচালক-প্রযোজক যশ চোপড়ার জন্মদিন। তার প্রতিষ্ঠিত যশ রাজ ফিল্মস বলিউডের সবচেয়ে বড় এবং সফল প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে পরিচিত। তার জন্মদিনে হিন্দি সিনেমা ভক্তদের জন্য দারুন চমকের ঘোষণা দিলো এই প্রযোজনা প্রতিষ্ঠানটি। হৃতিক এবং টাইগার শ্রফকে নিয়ে একটি থ্রিলিং একশন সিনেমার ঘোষণা দিয়েছে এই প্রযোজনা প্রতিষ্ঠান।

গতকালই যশ রাজ ফিল্মস তাদের অফিসিয়াল টুইটারে যশ চোপড়ার জন্মদিন উপলক্ষ্যে দারুন কিছুর ইঙ্গিত দিয়েছিলো। অবশ্য সেই টুইটের পর চমক নিয়ে বেশ কিছু গুঞ্জন শোনা গিয়েছিলো। অনেকেই বলছিলেন শাহরুখ খানকে নিয়ে ‘ধুম ৪’ এর আনুষ্ঠানিক ঘোষণা আসবে, আবার কেউ বলছিলেন সালমান খানের ‘টাইগার জিন্দা হ্যা’ এর প্রথম পোষ্টার প্রকাশ করে হবে ইত্যাদি।

কিন্তু সব গুজবকে মিথ্যে প্রমাণ করে দিয়ে প্রতিষ্ঠানটি ঘোষণা দেয় হৃতিক-টাইগারকে নিয়ে তাদের নতুন সিনেমার। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধার্ত আনন্দ। আর এই ছবির মাধ্যমে ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘ধুম ২’ এর ১১ বছর পর আবারও যশ রাজ ফিল্মসে ফিরছেন বলিউডের গ্রীক গড হৃতিক রোশন।

অন্যদিকে অনেকদিন হলেও এই প্রথম বারের মত যশ রাজ ফিল্মসের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন টাইগার শ্রফ। আর এই প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি দিয়ে পরিচালকের খাতায় নাম লেখানো সিদ্ধার্ত আনন্দ লম্বা বিরতির পর আবারও ফিরলেন যশ রাজ ফিল্মসে।

আগামী বছর এপ্রিলে শুটিং শুরু হবে সিনেমাটির আর মুক্তি পাবে ২০১৯ সালের ২৫শে জানুয়ারি। অর্থাৎ এই দুই তারকাকে একসাথে একশনে দেখতে আরো এক বছরেরও বেশী সময় অপেক্ষা করতে হবে দর্শকদের।

Comments

comments

Scroll To Top