এবার ছোট পর্দায় শাকিব খান বনাম অনন্ত জলিল!

binodon

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত ও জনপ্রিয় দুই নায়ক শাকিব খান-অনন্ত জলিল। এবারের ঈদে তারা থাকবেন জিটিভির পর্দায়। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত ‘রোমান্টিক সিনে ফেস্ট’-এ দুপুর ৩টায় প্রচারিত হবে তাদের সাতটি জনপ্রিয় সিনেমা।

ঈদের দিন থাকছে শাকিব-অপুর ‘ভালোবাসার লাল গোলাপ’। মোহাম্মদ হোসেন জেমি পরিচালিত ছবিটিতে আরো আছেন ববিতা, পূর্ণিমা প্রমুখ।

ঈদের দ্বিতীয় দিন থাকবে অনন্ত জলিল-বর্ষার ‘মোস্ট ওয়েলকাম’। অনন্য মামুন পরিচালিত ছবিটিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, রাজ্জাক, কাবিলা প্রমুখ।

ঈদের তৃতীয় দিন প্রচারিত হবে অনন্ত জলিল অভিনীত ও পরিচালিত ‘মোস্ট ওয়েলকাম-২’। ছবিটিতে আরো আছেন বর্ষা, সোহেল রানা, চম্পা, মিশা সওদাগর প্রমুখ।

শাকিব খান ও জয়া আহসান অভিনীত চলচ্চিত্র ‘পূর্ণদৈঘ্য প্রেম কাহিনী’ প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন। সাফি উদ্দিন সাফি পরিচালিত ছবিটিতে আরো আছেন আরিফিন শুভ, মিমো, সোহেল রানা, ববিতা প্রমুখ।

অনন্ত জলিল অভিনীত ও পরিচালিত চলচ্চিত্র ‘নিঃস্বার্থ ভালোবাসা’ প্রচারিত হবে ঈদের পঞ্চম দিন। অনন্তের সঙ্গে আরো আছেন রাজ্জাক, বর্ষা, মিশা সওদাগর প্রমুখ।

ষষ্ঠ দিন প্রচারিত হবে শাকিব খানের ‘বন্ধু যখন শত্রু’। আজিজুর রহমান বুলি পরিচালিত ছবিটিতে আরো অভিনয় করেছেন পূর্ণিমা, মিশা সওদাগর, রাজিব প্রমুখ।

সপ্তম ও সর্বশেষ দিন থাকছে পি এ কাজলের ‘আমার প্রাণের স্বামী’। শাকিব খানের সঙ্গে ছবিটিতে আরো আছেন শাবনূর, নিপুণ, মিশা সওদাগর প্রমুখ।

Comments

comments

Leave a Reply

Scroll To Top