এবার নেতিবাচক চরিত্রে বিপাশা কবির

11218074_1721

সিনেমার আইটেম গানে নেচে বেশ পরিচিতি কুড়িয়েছেন আইটেম কন্যা বিপাশা কবির। কিন্তু এখন তিনি আইটেম গান কমিয়ে মনযোগী হচ্ছেন অভিনয়ের দিকে। বেশ কয়েকবার প্রধান নায়িকা হিসেবেও পর্দায় হাজির হয়েছেন এই অভিনেত্রী। তবে এবার তিনি হাজির হচ্ছেন পুরোপুরি একটি নেতিবাচক চরিত্র নিয়ে। সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ ছবিতে এমন একটি চরিত্রে অভিনয়ের জন্য এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বিপাশা।

এ সম্পর্কে বিপাশা বলেন, ‘ছবিটিতে আমি এন্টি হিরোইনের চরিত্রে অভিনয় করেছি। ‘পোড়ামনে’ও আমার চরিত্র কিছুটা নেতিবাচক ছিলো। একজন অভিনেত্রী হিসেবে আমি সব ধরনের চরিত্রেই অভিনয় করতে চাই। ভালো কাজ করতে চাই। ‘পাষাণ’ একটি ভালো কাজ হবে বলে আশা করছি’।

সৈকত নাসির বলেন, ‘বিপাশা খুব ভালো একজন অভিনেত্রী। ছবির এই চরিত্রের জন্য আমার মনে হয়েছে সেই পারফেক্ট। তাই তাকে নেয়া হয়েছে’।

কয়েকদিন আগে ‘পাষাণে’র প্রথম লটের শুটিং শেষ হয়েছে। আগামী ২০ আগস্ট ছবিটির দ্বিতীয় লটের শুটিং শুরু হবে। ছবিটিতে নায়িকা থাকছেন পরীমণি। শুরুতে নায়ক হিসেবে সুমিতের নাম ঘোষণা এলেও পরে তাকে বাদ দিয়ে কলকাতার ওমকে চুক্তিবদ্ধ করা হয়েছে।

উল্লেক্ষ্য যে, সৈকত নাসিরের পরিকল্পনাধীন ছবি ‘তালাশে’ও নায়িকা হওয়ার কথা ছিলো বিপাশার। তবে আপাতত ছবিটি নির্মাণ হচ্ছে না।

Comments

comments

Leave a Reply

Scroll To Top