এবার ম্যাজিশিয়ানের চরিত্রে অভিনয় করবেন শাহরুখ

বলিউডের ‘ভাইজান’খ্যাত তারকা সালমান খানের পরবর্তী সিনেমা টিউবলাইট। এ সিনেমায় একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে বলিউড বাদশা শাহরুখ খানকে। এমন ঘোষণার পর থেকেই শাহরুখ কী চরিত্রে অভিনয় করবেন তা নিয়ে এ দুই তারকার ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই।

অবশেষে জানা গেল, টিউবলাইট সিনেমায় শাহরুখ একজন ম্যাজিশিয়ানের চরিত্রে অভিনয় করবেন। শুটিং শুরুর আগে সম্প্রতি সিনেমাটির লুক টেস্ট দিয়েছেন বলিউড কিং খান। কয়েকদিন বাদেই শুটিংয়ে অংশ নিবেন তিনি। একটি সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সালমান ও শাহরুখ প্রথমবার একসঙ্গে পর্দায় হাজির হয়েছিলেন ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত করণ-অর্জুন সিনেমায়। এরপর দুশমন দুনিয়া কা (১৯৯৬), কুচ কুচ হোতা হ্যায় (১৯৯৮), হার দিল জো পেয়ার কারেগা (২০০০) এবং হাম তুমহারে হ্যায় সনম (২০০২) সিনেমায় একসঙ্গে দেখা গেছে তাদের। শাহরুখের ওম শান্তি ওম সিনেমার একটি গানে শেষবার পর্দায় একসঙ্গে হাজির হয়েছিলেন এ দুই অভিনেতা।

টিউবলাইট সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করছেন চীনা অভিনেত্রী ঝু ঝু। সিনেমাটি পরিচালনা করবেন সালমানের এক থা টাইগার (২০১২) এবং বজরঙ্গি ভাইজান (২০১৫) সিনেমার নির্মাতা কবির খান। এ নির্মাতার সঙ্গে এটি সালমানের তৃতীয় সিনেমা।

Comments

comments

Scroll To Top