এস ডি রুবেলকে নিয়ে ববি এবার ‘বৃদ্ধাশ্রমে’

facb3_boby_rubel

চিত্রনায়িকা ববি সম্প্রতি আইসল্যান্ড থেকে ফিরেছেন নিজের প্রযোজিত ছবি ‘বিজলী’র একটি গানের শুটিং শেষ করে। চলতি মাসের শেষের দিকে আবারো ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলী’র শুটিংয়ে অংশ নেবেন এই নায়িকা। ববির সাথে ‘বিজলী’র শেষ লটের শুটিংয়ে খুলনার মংলা বন্দরে হাজির হবেন মিশা সওদাগর।

ববি নতুন আরো একটি ছবিতে কাজ শুরু করতে যাচ্ছেন। নতুন এই ছবিতে ববি সমাজসেবী ও একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন। ববির বিপরীতে নতুন এই ছবিতে অভিনয় করবেন সংগীতশিল্পী ও অভিনেতা এস ডি রুবেল। স্বপন চৌধুরীর পরিচালনায় ‘বৃদ্ধাশ্রম’ নামের এই ছবির শুটিং শুরু হয়েছে কয়েকদিন আগে। গাজীপুরের একটি বৃদ্ধাশ্রমে চলছে এর চিত্রায়নের কাজ। আগামী ৫ ডিসেম্বর থেকে সরকারী অনুদানের এই ছবিতে অভিনয় করবেন ‘হিরো দ্য সুপারস্টার’-এর নায়িকা ববি।

‘অসাধারণ একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। বলতে পারেন ভাল লাগা থেকেই ‘বৃদ্ধাশ্রম’-এ কাজ করছি। কারণ ছবিটির গল্প সমাজের অবহেলিত বৃদ্ধ বাবা-মায়েদের জীবন কাহিনী নিয়ে। সরাসরি এসব মানুষদের জন্য হয়তো আমরা কিছু করতে পারছি না। কিন্তু নিজের কাজের মাধ্যমে যদি এমন মানুষদের দুঃখ, কষ্ট সমাজে তুলে ধরতে পারি এটা কম কিসের? এসব ভাবনা থেকেই ছবিটিতে কাজ করছি। সবাই আমার জন্য এবং এই ছবির পুরো টিমের জন্য দোয়া করবেন যেন ভাল কিছু করতে পারি।’, জানালেন নতুন সুপার হিরোইন ববি।

উল্লেখ্য, এর আগে এস ডি রুবেল অভিনীত একটি ছবি মুক্তি পেয়েছিল ২০১০ সালে। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘এভাবেই ভালবাসা হয়’ নামের এই ছবিতে এস ডি রুবেলের বিপরীতে অভিনয় করেছিলেন জনপ্রিয় নায়িকা শাবনূর। যদিও ছবির দর্শকদের মাঝে তেমন কোন প্রতিক্রিয়া সৃষ্টি করতে পারেনি। দীর্ঘ বিরতির পর এস ডি রুবেল আবারো রূপালী পর্দায় ফিরেছেন।

Comments

comments

Leave a Reply

Scroll To Top