ওমর সানি-মৌসুমীকে দিয়ে শ্যুটিং শুরুঃ মিমের শ্যুটিং বুধবার

সোমবার থেকে আফতাব নগরে উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ ছবির শ্যুটিং। তবে জানা গেছে শাকিব খান ও মিম নয়, ওমর সানি ও মৌসুমীর একটি গানের শ্যুটিং দিয়ে শুরু হচ্ছে ছবিটির কাজ। সম্প্রতি একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে এমনটাই জানিয়েছেন ছবির পরিচালক উত্তম আকাশ।

ছবির প্রধান নায়ক নায়িকা শাকিব খান এবং মিমের শুটিঙে অংশগ্রহণ প্রসঙ্গে জানালেন মিমের দৃশ্যধারণ শুরু হবে বুধবার থেকে। আর বর্তমানে শাকিব খান কলকাতায় অবস্থান করছনে। কলকাতা থেকে ফিরলে শাকিব খান ছবির শুটিঙে অংশ নিবেন বলে জানান পরিচালক উত্তম আকাশ।

অন্যদিকে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার প্রধান নির্বাহী সেলিম খান বলেন, ইচ্ছা ছিল খুব ঘটা করে ছবিটির মহরত অনুষ্ঠান করবো। কিন্তু সামনে যেহেতু শোকের মাস তাই সিদ্ধান্ত পাল্টেছি। সোমবার শ্যুটিং শুরু করে দেবো। আর মহরতের এ অনুষ্ঠানটি সেপ্টেম্বরে করবো। তাছাড়া আমাদের প্রোডাকশনের তিনটি ছবিতে শাকিব খান ও মিমকে দেখা যাবে। তাই সেসময় অনুষ্ঠানটাও ব্যাপক আকারে করার পরিকল্পনা রয়েছে।

শাপলা মিডিয়া থেকে আরও তিনটি ছবি নির্মিত হবে বলে জানালেন সেলিম খান। তিনি বলেন, ‘উত্তম আকাশের পরিচালনায় ‘স্বপ্নের বিদেশে’ এবং কাজী হায়াতের পরিচালনায় ‘তুমি কত দূরে’ ছবি দুটি  নির্মাণের প্রাথমিক কাজকর্ম সেরে ফেলেছি। তবে আমাদের ড্রিম প্রজেক্ট হবে ‘বাংলার বন্ধু’ ছবিটি। এটি বিগ বাজেটের এবং বড় আকারে নির্মাণের প্রস্তুতি নিচ্ছি। আপাতত এর বেশি বলতে চাচ্ছি না।

Comments

comments

Scroll To Top