‘ককপিট’-এ দেব-রুক্মিণীর রোমান্স (ভিডিও)

এবার পূজোতে মুক্তি পাচ্ছে নায়ক দেব প্রযোজিত সিনেমা ‘ককপিট’।  এই সিনেমাতে দেবের বিপরীতে অভিনয় করছেন কোয়েল মল্লিক এবং রুক্মিণী মিত্র। সত্য ঘটনা অবলম্বনে নির্মিতব্য এই ছবির প্রথম রোম্যান্টিক গান প্রকাশ হরা হলো সম্প্রতি। আতিফ আসলামের কন্ঠে এই গানে এবার রোমাঞ্চ করেছেন নায়ক দেব ও রুক্মিণী।

আতিফের গলায় দেবের ঠোঁটে ‘মিঠে আলো’ গানের ভিডিওটি সদ্যই মুক্তি পেয়েছে। গানে রোমাঞ্চ করতে দেখা গেছে দেব আর রুক্মিণী মৈত্রকে। এছাড়া সিনেমায় দেবের সঙ্গে দেখা যাবে কোয়েল মল্লিককেও।

গানটি প্রসঙ্গে সিনেমার পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় জানান, “গানটি মুক্তির পরই দর্শকপ্রিয়তা পেয়েছে। আতিফের সঙ্গে এ গানে সঙ্গী ছিলেন নিকিতা গাঁধী।” পরিচালক আরও জানান, “বাঙালি সাহিত্য, বাঙালি ঘরানার পাশে ককপিট একেবারে অন্য রকমের ছবি। বাংলা বা হিন্দিতে এমন ছবি আগে কোনো দিনই তৈরি হয়নি। হলিউডের ফ্লাইট বা সালি আমাদের অনুপ্রেরণা ছিল।”

এই ছবি দিয়েই প্রথম বাংলা ছবিতে ডেবিউ হবে ‘ভুতু’ অর্থাৎ আরশিয়া মুখোপাধ্যায়ের। এ ছাড়াও অনিন্দ্য চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ প্রমুখের অভিনয় সমৃদ্ধ করবে ছবিটিকে। ছবিটির একটি চরিত্রে বাংলাদেশের রোশানও অভিনয় করেছেন।

Comments

comments

Scroll To Top