‘ককপিট’ ট্রেলার নিয়ে রোশানের হতাশা

এবার পূজোতে মুক্তি পাচ্ছে নায়ক দেব প্রযোজিত সিনেমা ‘ককপিট’। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমাতে দেবের বিপরীতে অভিনয় করছেন কোয়েল মল্লিক এবং রুক্মিণী মিত্র। এছাড়াও সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জিয়াউল হক রোশান।

তবে সিনেমাটির ট্রেলারে উপেক্ষিত ছিলেন এই তারকা। গুরুত্বপূর্ণ চরিত্র হওয়া স্বত্বেও ট্রেলার থেকে অনেকটাই হারিয়ে গেছেন রোশান। এ নিয়ে নিজের ফেসবুকে হতাশাও প্রকাশ করেন তিনি।  এ প্রসঙ্গে তিনি তার ফেসবুকে লিখেন, “ককপিটে আমার এত বড় এবং গুরুত্বপূর্ণ চরিত্রটি যেন টিজারে হারিয়েই গেল। জানিনা দাদা এটা কেন করলেন! এমন টি ত কথা ছিলনা। হয়তোবা দাদার নিজের সেফটির জন্য। দীর্ঘ নিশ্বাস টা ফেলব কি ফেলবনা বুঝতেই পারছিনা। ধরে নিচ্ছি যে এমনটাই হয়।”

যদিও সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বাসিত ছিলেন রোশান। বিভিন্ন সময়ে লাইভে সিনেমাটিকে প্রমোট করতেও দেখা গেছে রোশানকে। ট্রেলারে উপেক্ষিত হওয়ার কারনে ‘ককপিট’কে নিজের সিনেমা বলতে পারছেন না বলে হতাশ রোশান বলেন, “বলার অপশন টা আর রাখলো না যে ককপিট আমারও ফিল্ম। whatever I love him.. যেটা ফিল্মের জন্য কমে যাবেনা।”

শেষে সিনেমাটির ব্যাপারে নিজের আশাবাদ ব্যাক্ত করেন রোশান। সিনেমার সাথে সম্পৃক্ত সবাইকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি কলকাতাবাসীকে সিনেমাটি দেখার আহ্বান জানান তিনি।

বাস্তব জীবনের এক বিমান দুর্ঘটনা নিয়ে নির্মিত হচ্ছে ‘ককপিট’ সিনেমাটি। এ সিনেমার পুরো শুটিং একটি বিমানের ভেতর ও বিমানবন্দরের মধ্যেই হবে। বিমান দুর্ঘটনার হাত থেকে কিভাবে যাত্রীদের উদ্ধার করেন দেব তা নিয়ে এগিয়ে গেছে সিনেমাটির কাহিনি।

Comments

comments

Scroll To Top