কবে আসছে ‘বাহুবলি ২’-এর ট্রেলার?

photo-1470826429

‘বাহুবলি ২’ চলচ্চিত্রের মুক্তির তারিখ এরই মধ্যে ঘোষণা করে দিয়েছেন নির্মাতারা। তবে ছবি মুক্তির আগে ছবির ট্রেলার যে কেমন সাড়া তুলতে পারে, তা নিশ্চয়ই ‘কাবালি’র ট্রেলার থেকে বুঝেছেন দর্শক। সুতরাং ‘বাহুবলি ২’-এর ট্রেলার কবে আসবে, সেটা নিয়েও আগ্রহ তৈরি হয়েছে। কোইমোই ডটকমের খবরে জানা গেল, ‘বাহুবলি ২’-এর ট্রেলার মুক্তির সময়ও নির্ধারণ করা হয়েছে।

ছবির অন্যতম তারকা রানা দগ্গুবাতি জানিয়েছেন, ‘আগামী বছরের জানুয়ারি মাসেই আসছে ‘বাহুবলি ২’-এর টিজার। এরপর মার্চ মাসে আসবে পূর্ণাঙ্গ ট্রেলার। ছবি মুক্তির কথা ২৮ এপ্রিল।

‘বাহুবলি : দ্য বিগিনিং’ তুমুল সাড়া জাগিয়েছিল দুনিয়াজুড়ে। অত্যাধুনিক গ্রাফিকসের ব্যবহার এবং ভারতের সর্বকালের ব্যয়বহুল ছবি হিসেবে সমালোচকদের কাছ থেকেও প্রশংসিত হয়েছিল ছবিটি। ভারত ও বাইরের বক্স অফিস মিলিয়ে এটি আয় করেছিল ৬০০ কোটি রুপিরও বেশি।

ছবিতে নায়ক ও খলনায়ক চরিত্রে রয়েছেন যথাক্রমে প্রভাস এবং রানা দগ্গুবাতি। তাঁদের সঙ্গে রয়েছেন তামান্না ভাটিয়া, আনুশকা শেঠি ও রামাইয়া কৃষ্ণন। গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করেছেন সত্যরাজ ও নাসের। ছবিটি পরিচালনা করেছেন এস এস রাজামৌলি।

‘বাহুবলি’র কাহিনীতে ভারতীয় পুরাণের বিশাল প্রভাব রয়েছে। কস্টিউম থেকে ক্যারেক্টার— সবকিছুতেই রয়েছে মহাভারতের ছায়া। একজন ন্যায়নিষ্ঠ রাজাকে নিয়ে এগিয়েছে ছবির কাহিনী, যে চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। জন্মের পর পরই তার ওপরে নেমে আসে মৃত্যুর হুমকি, তখন তাকে বাঁচানোর জন্য জীবন দেয় এক নারী, এই চরিত্রে অভিনয় করেছেন রামাইয়া কৃষ্ণন। তবে মৃত্যুর আগে তরুণ রাজাকে ঠিকই একটি পরিবারের হাতে তুলে দিয়ে যান তিনি। সেখানেই বেড়ে উঠতে থাকেন তরুণ রাজা। বড় হয়ে উঠলে একসময় তিনি অনুভব করেন, পাহাড়ের অন্য প্রান্তে তাঁর জন্য অপেক্ষা করে রয়েছে বহু কিছু। সে বুঝতে পারে, তার বেঁচে থাকার কারণ অনেক বড়, তাঁর অস্তিত্ব এমনকি তাঁর জীবনের চেয়েও। এখান থেকেই ‘বাহুবলি’র গল্প শুরু। এই গল্পের সমাপ্তি ঘটবে আগামী বছরের ‘বাহুবলি ২’-এর মাধ্যমে।

Comments

comments

Leave a Reply

Scroll To Top