কোনো ছবি দ্বারা অনুপ্রাণিত নয় ‘থাগস অব হিন্দুস্তান’!

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে আমির খানের সঙ্গে অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখের অভিনয়ের ব্যাপারটি যখন চূড়ান্ত হওয়ার পথে, ঠিক তখনই শুরু বিপত্তিটার।

গুজব উঠেছে, আমির অভিনীত অ্যাকশন ও অ্যাডভেঞ্চারধর্মী এ ছবিটি নাকি হলিউড অভিনেতা জনি ডেপ অভিনীত ছবি ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। তবে এ গুজবকে খুব একটা আমলে নেননি আমির। সাফ জানিয়ে দিয়েছেন, পাইরেটস অব ক্যারিবিয়ান থেকে অনুপ্রাণিত হয়ে থাগস অব হিন্দুস্তান নির্মাণ করা হয়নি। একটি টেলিভিশনে সাক্ষাত্কার দিতে গিয়ে আমির এ মন্তব্য করেছেন।

‘দাঙ্গাল দাঙ্গাল বাত চালি হ্যায়’ শিরোনামের একটি টিভি শোয় ‘দাঙ্গাল’ ছবি নিয়ে নানা কথার পর পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান ছবির সঙ্গে থাগস অব হিন্দুস্তানের গল্পের কোনো মিল আছে কিনা, এমন এক প্রশ্নের উত্তরে আমির বলেন, ‘এ ছবি কোনো ছবি থেকেই অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা নয়। এটি অ্যাকশন ও অ্যাডভেঞ্চারধর্মী ছবি। আর এর গল্পেরও সঙ্গেও অন্য কোনো ছবির মিল নেই।’

শত শত অ্যাডভেঞ্চারধর্মী ছবি আছে। এর মধ্যে পাইরেটস অব দ্য ক্যারিবিয়ানও আছে। এ ধরনের কাহিনী ‘ইন্ডিয়ানা জোনস’-এর মতো ছবিতেও আছে। এগুলোর সবই কোনো না কোনোভাবে অ্যাডভেঞ্চারধর্মী ছবি। সেই হিসাবে আমাদের ছবিটিও এ রকম একটি ছবি। কিন্তু এর গল্প পুরোটাই মৌলিক। এমনকি আমার চরিত্রের সঙ্গেও কোনো চরিত্রের মিল নেই।’ থাগস অব হিন্দুস্তান ছবিটি পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য্য। তিনি জানিয়েছেন, ছবিটির শুটিং শুরু হবে জুন থেকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস, বলিউড হাঙ্গামা

Comments

comments

Scroll To Top