গভীর রাতে এফডিসিতে হট্টগোলঃ লাঞ্ছিত শাকিব খান

বিএফডিসিতে শুক্রবার ছিল চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট। দিনভর শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলে । সন্ধ্যায় শুরু হয় ভোট গণনা। কিন্তু গভীর রাতে ভোট গণনাস্থলে শাকিব খান ঢুকে পড়লে হট্টগোল বাঁধে ।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের শেষ মুহূর্তের ভোট গণনা চলছিল। রাত দু’টার বেশি বেজে যাওয়ায় ক্ষুব্ধ শাকিব খান ভোট গণনা কক্ষে ঢুকে লাঞ্ছিত হন মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের সমর্থকদের কাছে। বিএফিডিসিতে উপস্থিত কয়েকজন প্রত্যক্ষদর্শী নাম প্রকাশ না করার শর্তে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

মদ্যপ অবস্থায় ঢুকে পড়া এ নায়ককে নিয়ে এসময় ভোটকেন্দ্রের বাইরে চরম উত্তেজনা তৈরি হয়। বিশেষ করে  মিশা-জায়েদ প্যানেলের নেতা কর্মীরা চরম ক্ষুব্ধ হয়ে ওঠেন।শাকিবকে বের হয়ে আসতে বলে বাইরে থেকে চেয়ার ছুঁড়েও মারা হয় । গেটের বাঁশ পড়ে মাথায় আঘাত পান নায়ক সাইমন।আরেক নায়ক নিরব বলেছেন, তবে তা গুরুতর নয়।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে শাকিব রীতিমত জোর করে গণনা কক্ষে ঢুকে পড়েন। তিনি নির্বাচনে ওমর সানী-অমিত হাসান প্যানেলকে সমর্থন দিচ্ছিলেন। তাই অপর প্যানেলের সমর্থকরা তাকে ধাক্কা দিয়ে বের করে দেন। পরবর্তীতে শাকিব তার গাড়ি নিয়ে বের হয়ে যান।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান মনতাজুর রহমান আকবর বলেন, `ভোট গণনাকক্ষে প্রার্থীর প্রতিনিধি ছাড়া কারও প্রবেশের অধিকার নেই। সেখানে শাকিব খান একজন সাধারণ ভোটার। আমরা ব্যস্ত ছিলাম, সে পেছনের গেট থেকে প্রবেশ করেছিলো বলে দেখতে পাইনি। তবে তাকে বেশিক্ষণ থাকতে দেয়া হয়নি। আমরা দ্রুত তাকে বের করে দিয়েছি।`

উল্লেখ্য, এই নির্বাচনে ওমর সানি-অমিত হাসান প্যানেলকে প্রকাশ্যেই সমর্থন দিয়েছেন সদ্য শেষ হওয়া কমিটির সভাপতি শাকিব খান।

Comments

comments

Scroll To Top