গানের শুটিঙে বান্দরবনঃ নভেম্বরে আসছেন বাপ্পী-মাহি

প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত বান্দরবানে চলছে ‘পলকে পলকে তোমাকে চাই’ সিনেমার শেষ লটের দৃশ্যধারণের কাজ। জানা গেছে দুটি গানের দৃশ্যধারন শেষ হলেই ক্লোজ হবে ছবির ক্যামেরা।  দুইটি গানের একটি টাইটেল গান আর অন্যটি রোমান্টিক। বর্তমানে টাইটেল গানের শুটিং চলছে বান্দরবনে।

এ প্রসঙ্গে ছবিটির নির্মাতা শাহনেওয়াজ সানু একটি অনলাইন পত্রিকাকে বলেন, “গান ছাড়া সব সিকোয়েন্সের শুটিং শেষ। এমনকি ডাবিংও শেষ হয়েছে। গত ১০ তারিখ থেকে শেষ লটের শুটিং শুরু করেছি। এখন বান্দরবন আছি। ক্যামেরা ক্লোজ করে ঢাকা ফিরবো ১৬ তারিখ।”

‘পলকে পলকে তোমাকে চাই’ টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন কনকচাঁপা ও প্রতীক হাসান। এ সিনেমায় বাপ্পি-মাহি ছাড়া আরো অভিনয় করছেন- মিশা সওদাগর, জারা, আহমেদ শরীফ, শিবা শানু প্রমুখ।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে মাহির চরিত্রের নাম থাকছে বন্যা। একজন সুপার মডেলের উত্থান-পতনের পাশাপাশি এ ছবিতে একটি পরিবারের গল্প থাকবে। এরমধ্যেই মাহির জীবনে এন্ট্রি নেবেন বাপ্পী। আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, জারা, আহমেদ শরীফ, শিবা শানু প্রমুখ। রোমান্টিক-অ্যাকশন ঘরানায় নির্মিত ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি প্রযোজনা করছে ফোর সিজন ফিল্মস।

নির্মাতা শাহনেওয়াজ শানুর পরিচালনায় এটি দ্বিতীয় ছবি। তার পরিচালিত প্রথম ছবি ‘মাটির পিঞ্জিরা’ মুক্তি পায় ২০১২ সালে। এই নির্মাতা আশা করছেন আগামী নভেম্বরেই ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি তিনি মুক্তি দেবেন।

Comments

comments

Scroll To Top
0