চলছে শাকিব-শুভশ্রী ঝুঁটির ছবি ‘নবাব’-এর শুটিং

default

শাকিব খান। বর্তমানে তার অপর নাম ‘নবাব’। এই নামেই কয়েকদিন পর দর্শকের সামনে হাজির হবেন তিনি। আরো খোলাসাভাবে বলতে গেলে বলতে হবে এক মাসের বেশি সময় ধরে শাকিব তার নতুন ছবি ‘নবাব’-এর শুটিং করছেন।

এ ছবির কাজে বর্তমানে তিনি ভারতে রয়েছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। ছবিটি পরিচালনা করছেন জয়দেব মুখার্জি। গত মাসে শুরু হওয়া এ ছবির কাজ চলছে ভারতের বিভিন্ন লোকেশনে।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, গত মাসে কক্সবাজারে এ ছবির কাজ শুরু হয়। এরপর টানা সাতদিন সেখানে কাজ শেষে কলকাতায় আসি। এখানে বিভিন্ন লোকেশনে টানা শুটিং চলছে। দম ফেলানোর সময় নেই। কাজের জন্য থার্টিফার্স্ট ও বছরের প্রথম দিন হয়তো ভারতেই কাটাতে হবে। ২রা জানুয়ারি দেশে ফেরার ইচ্ছে রয়েছে। আশা করি, আমার ও শুভশ্রীর এ কাজটি সবাই পছন্দ করবেন।

‘নবাব’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। আর এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ। ছবির গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি।

Comments

comments

Leave a Reply

Scroll To Top