চলতি বছরের শেষেই আসছে শাকিব-পাওলির ‘সত্তা’

sotta-home

চলতি বছরের ডিসেম্বর মুক্তি পাচ্ছে শাকিব খান ও কলকাতার পাওলি দাম অভিনীত ‘সত্তা’। এমনটা জানালেন সিনেমাটির পরিচালক হাসিবুর রেজা কল্লোল।

বর্তমানে কক্সবাজারে ‘সত্তা’র গানের শুটিং চলছে। এ প্রসঙ্গে মঙ্গলবার দুপুরে নির্মাতা কল্লোল বলেন, ‘শনিবার থেকে টানা শুটিং করছি। একটি গানের শুটিং শেষ করেছি, অন্যটির শুটিং প্রায় শেষের দিকে। শাকিব–পাওলি দুজনেই খুব মনোযোগ নিয়ে শুটিং করছেন। সব মিলিয়ে দুইদিনের মধ্যেই শেষ করতে পারব মনে করছি।’

পরিবর্তনের সঙ্গে আলাপচারিতার কয়েক ঘণ্টা পর ফেসবুকে জানান, ডিসেম্বরে মুক্তি পাবে আলোচিত সিনেমাটি।

‘অনেক দিনের অপেক্ষার পালা শেষ’ শিরোনামের দীর্ঘ স্ট্যাটাসে তিনি বলেন, “বাংলা চলচ্চিত্রকে ভালবাসার জায়গা থেকে যুক্ত হয় একটা টিম— ‘সত্তা’ চলচ্চিত্র পরিবার৷ নানা চড়াই-উৎরাই পার হওয়া, এমন রটনাও ছিল— কখনোই আলোর মুখ দেখবেনা চলচ্চিত্রটি!”

সিনেমাটির কলা-কুশলীদের পূর্ণাঙ্গ তালিকা প্রকাশের পর বলেন, “শাকিব খানের অভিনয় জীবনের সেরা কাজ ‘সত্তা’, আমি নিশ্চিত করে বলছি, ভিন্ন এক পাওলি দামকে পাবেন এখানে৷”

আরো বলেন, “অবশেষে আসছে ‘সত্তা’, ইনশাল্লাহ্, এই ডিসেম্বরেই, আপনার প্রিয় প্রেক্ষাগৃহে৷”

‘সত্তা’য় আরো অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, শামীমা নাজনীন, রীনা খান, ডন, কাবিলা, শিমুল খান, নাসরিন, শবনম পারভীন ও বিথী রানী সরকার।

সিনেমাটিতে গান থাকছে ৭টি। কণ্ঠ দিয়েছেন সামিনা চৌধুরী, জেমস, মমতাজ, কনা, মিলা, পান্থ কানাই ও পূজা। সবগুলো গানের সঙ্গীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। এরই মধ্যে প্রকাশ হওয়া মমতাজ ও জেমসের কণ্ঠ দেওয়া গান দুটি দর্শকরা বেশ পছন্দ করেছেন। পাশাপাশি দুটি টিজারও প্রকাশ হয়েছে।

Comments

comments

Leave a Reply

Scroll To Top