জন্মদিনের উপহার ‘পাগলীরে তুই’ ছবিতে নেই পরী

গেল অক্টোবরের শেষের দিকে রাজধানীর একটি রেস্টুরেন্টে জন্মদিনের অনুষ্ঠান করেন চিত্রনায়িকা পরীমণি। ওই অনুষ্ঠানে জন্মদিনের উপহার হিসেবে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হন পরী। পরীর বিপরীতে ছবিটিতে অভিনয় করার কথা ছিল রোহান নামের একজন নবাগত নায়কের। মঈন বিশ্বাসের পরিচালনায় ডিসেম্বরেই ‘পাগলীরে তুই’ নামে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা ছিল।

ডিসেম্বর পেরিয়ে জানুয়ারি চলে এলো কিন্তু বাস্তবতা হচ্ছে এখনও ছবিটির ক্যামেরা চালু হয়নি। আর কবে শুটিং শুরু হবে সেটাও বলতে পারছেন না নির্মাতা। শুধু তাই নয়, জন্মদিনে উপহার পাওয়া এই ছবিতেই নাকি পরীমণি থাকছেন না। পরীর পরিবর্তে ‘পাগলীরে তুই’তে ঢুকছেন নতুন আরেকজন নায়িকা। তবে কে এই নায়িকা সেটাও এখনো জানা যায়নি।

মঈন বিশ্বাস বলেন, ‘এতোদিনে ‘পাগলীরে তুই’-এর শুটিং শুরু হতো। কিন্তু হঠাৎ করে নায়িকা পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছি। এতে অভিনয় করার কথা ছিল পরীমণির। কিন্তু শেষ পর্যন্ত পরীমণি থাকছেন না। পরীর পরিবর্তে ছবিটিতে অন্য কাউকে দেখতে পাবে দর্শক। তবে এখনই নতুন নায়িকার নাম প্রকাশ করতে চাই না। আগামী মাসের শেষের দিক অথবা মার্চের প্রথম দিকে ‘পাগলীরে তুই’-এর শুটিং শুরু করবো। শুটিংয়ের সময়ই সবাইকে জানাবো নায়িকার বিষয়ে।’

পরীমণি ছাড়া ছবিটিতে আরো অভিনয়ের কথা ছিল সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস এবং আলেকজান্ডার বোর।

Comments

comments

Leave a Reply

Scroll To Top