জন্মদিনে ভক্তদের জন্য নতুন ছবির পোষ্টার উপহার অক্ষয়ের

আজ থেকে দুই কোটি ৪২ লাখ ৮০ হাজার মিনিট পেছনে গেলে যে দিনক্ষণটি পাওয়া যাবে, সে দিনক্ষণেই জন্ম নিয়েছেন বলিউডের খিলাড়ি খ্যাত অক্ষয় কুমার। জন্মদিনে ভক্তদের ভালোবাসা ও শুভেচ্ছা সিক্ত হয়েছেন সদ্য বয়সের অর্ধশতক পূর্ণ করা এই তারকা। ভক্তদের এ ভালোবাসার বিনিময়ে, তাদের একবারে খালি হাতে ফিরিয়ে দেননি অক্ষয়। জুম টিভির খবরে প্রকাশ, ভক্তদের ‘রিটার্ন গিফট’ হিসেবে নিজের টুইটার অ্যাকাউন্টে ‘গোল্ড’ চলচ্চিত্রের পোস্টার মুক্তি দিয়েছেন তিনি।

টুইটারে পোস্টারটি মুক্তি দিয়ে এর ক্যাপশনে অক্ষয় লিখেছেন, ‘প্রত্যেক মেঘেরই রুপালি রেখা থাকে। কিন্তু ভক্তদের ভালোবাসায় আমার মেঘের আস্তরণ স্বর্ণের রঙে রূপান্তরিত হয়েছে। আমার বয়সের এই স্বর্ণযুগে পদার্পণ উপলক্ষে ভক্তদের উদ্দেশ্যে হৃদয়ের গভীর থেকে আমার আসন্ন চলচ্চিত্রের পোস্টার মুক্তি দিলাম।’

পোস্টারটি মুক্তির আগে টুইটারে পোস্টের মাধ্যমে বেশ অভিনব উপায়ে নিজের জন্মদিন উদযাপন করেন ‘রুস্তম’ খ্যাত এই তারকা। জন্মদিনের দিন, ক্ষণ, মাস, ঘণ্টা, সপ্তাহ ও দশক গণনা করে টুইটারে দেওয়া আরেকটি পোস্টে তিনি লিখেন, ‘দুই কোটি ৬২ লাখ ৮০ হাজার মিনিট, চার লাখ ৩৮ হাজার ঘণ্টা, ১৮ হাজার ২৫০ দিন, দুই হাজার ৬০৭ সপ্তাহ, ৬০০ মাস এবং পাঁচ দশক।’

১৯৪৮ সালে লন্ডনে অনুষ্ঠিত ১৪তম অলিম্পিক আসরে স্বাধীন রাষ্ট্র হিসেবে ভারতের প্রথম পদক জয়ের কাহিনীর ওপর ভিত্তি করে নির্মাণ করা হচ্ছে ‘গোল্ড’ ছবিটি। চলচ্চিত্রটির ট্যাগলাইনে লেখা হয়েছে, ‘দ্য ড্রিম দ্যাট ইউনাইটেড আ নেশন’, অর্থাৎ যে স্বপ্ন গোটা দেশকে এক করতে পেরেছে। গোল্ড ছবির মাধ্যমে অক্ষয়ের বিপরীতে বলিউড অভিষেক হতে যাচ্ছে ‘নাগিন’খ্যাত টিভি অভিনেত্রী মৌনী রায়ের। ছবিটি পরিচালনা করছেন রিমা কাগতি।

এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন রিতেশ সিধওয়ানি ও ফারহান আক্তার। আগামী বছর ১৫ আগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Comments

comments

Scroll To Top