জাজের ‘পোড়ামন ২’ ছবিতে নতুন মুখ সিয়াম!

রায়হান রাফি পরিচালিত জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়ামন-টু’  সিনেমায় নায়কের চরিত্রে চিত্রনায়ক রোশানের থাকার কথা থাকলেও তিনি এ সিনেমায় থাকছেন না বলে সম্প্রতি জানিয়েছে এর প্রযোজনা প্রতিষ্ঠান। তাই সিনেমাটির নায়ক নির্বাচনে প্রতিযোগিতার আয়োজন করেছিল চলচ্চিত্র প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। অবশেষে প্রতিযোগিতার ফলাফল ঘোষণার মধ্য দিয়ে সোমবার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ছবির নায়কের নাম ঘোষণা করেন সংস্থার কর্ণধার আব্দুল আজিজ। তিনি জানান, ছবির নায়ক হিসেবে সিয়ামকেই দেখা যাবে।

এ উপলক্ষ্যে জাজ মাল্টিমিডিয়ার কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ‘পোড়ামন-টু’ সিনেমার নায়ক হিসেবে সিয়ামকে পরিচয় করিয়ে দেওয়া হয়। এ সময় কুইজের উত্তরদাতাদের মধ্যে লটারির মাধ্যমে একজনকে বিজয়ী ঘোষাণা করেন। কুইজ বিজয়ী হলেন আবু সুফিয়ান। তার হাতে i phone 7+ 256GB Rose Pink Colour’ তুলে দেন আব্দুল আজিজ।

জাজের কর্ণধার আবদুল আজিজ জানান, ফেসবুকের ইনবক্সে তার সঙ্গে যোগাযোগ করে পুরস্কারটি পৌঁছে দেওয়া হবে। তিনি আরও বলেন, “কিভাবে যেন আগেই নায়কের নাম জেনে গিয়েছিলেন অনেকে। ছবিতে পূজার বিপরীতে নায়ক হিসেবে সিয়ামের দেখা মিলবে।”

সিনেমাটিতে অভিনয়ের সুযোগ প্রসঙ্গে সিয়াম বলেন, “পোড়ামন মানুষের মনে স্থান করে নিয়েছে। ছবিটির সিকুয়্যালের জন্য আমাকে সুযোগ দিয়েছিলেন আজিজ ভাই। আমরা চেষ্টা করবো ভালো কিছু করার।”

২০১৩ সালে মুক্তি পাওয়া মাহি ও সাইমন অভিনীত এবং জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’এর সিকুয়্যাল হিসেবে নির্মিত হচ্ছে ‘পোড়ামন ২’। প্রথমে নায়ক হিসেবে রোশানের নাম ঘোষণা করা হলেও ‘বেপরোয়া’র শুটিংয়ে ব্যস্ত থাকায় সিয়াম আহমেদকেই নেওয়া হয়।

এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে টেলিভিশন অভিনেতা সিয়ামের। গত ১২ মার্চ মেঘনা রিসোর্টে ‘পোড়ামন-টু’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়।

Comments

comments

Scroll To Top