জেনকিন্সের পরিচালনায়ই আসছে ‘ওয়ান্ডার ওম্যান-টু’

‘ওয়ান্ডার ওম্যান’ ছবিটি পরিচালনা করে নিজেকে খ্যাতির চূড়ায় নিয়েছিলেন প্যাটি জেনকিনস। নারী পরিচালক হিসেবে ১০০ কোটি ডলার আয়ের রেকর্ড গড়েছিলেন তিনি। কেননা শুধু মার্কিন মুল্লুকেই নয়, বরং গোটা বিশ্বেই তুমুল একটা ঝড় বইয়ে দিয়ে গেছে ডিসি কমিকসের সেরা ছবি ‘ওয়ান্ডার ওম্যান’।

একজন ‘নারী’কে সুপার হিরোর ভূমিকায় আনার বাঁধভাঙা সাফল্যের পর এবার আসছে ওয়ান্ডার ওম্যানের পরের সিক্যুয়েল। আর সেখানেও পরিচালক হিসবে থাকছেন প্যাটি জেনকিনস।

এর আগে কিছুদিন থেকে ‘ওয়ান্ডার ওম্যান-টু’ তে তার থাকার বিষয়টি অনেকটা ঝুলে ছিল। অবশেষে দীর্ঘ দরকষাকষির পর ঠিক তার উপস্থিতি নিশ্চিত করা গেছে।

যদিও ওয়ান্ডার ওম্যানের মতো ছবি পরিচালনাকে বেশ ‘চ্যালেঞ্জিং’ বলেই মনে করেন জেনকিনস। তবে মজার ব্যাপার হলো ‘ওয়ান্ডার ওম্যান- ওয়ান’ ছবির মাঠে তিনি নেমেছিলেন বদলি খেলোয়াড় হিসেবে। মূলত ছবিটি পরিচালনার কথা ছিল মাইকেল ম্যাকলরেনের। কিন্তু শেষমেষ তিনি না থাকায়  ‘রিপ্লেসমেন্ট’ হিসেবে পরিচালকের দায়িত্ব পেয়েছিলেন জেনকিনস। আর তার পরেই বাজিমাত, রীতিমত ইতিহাস সৃষ্টিকারী ঘটনার মধুর সাক্ষী হতে হয়েছে তাকে।

ওয়ান্ডার ওম্যান-টু মুক্তির তারিখও ঠিক করে ফেলেছে প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রুস। সব কিছু ঠিক থাকলে ২০১৯ সালের ১৩ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। এতে মূল ভূমিকায় যথারীতি গাল গ্যাগটেই থাকছেন বলেও জানা গেছে। হলিউড রিপোর্টার।

Comments

comments

Scroll To Top
0