‘জড়ুয়া ২’র নতুন পোষ্টারে বরুন ধাওয়ানের দুই রুপ!

পরিচালক ডেবিড ধাওয়ান নির্মান করছেন নিজের পরিচালনায় সালমান খান অভিনীত সুপার হিট সিনেমা ‘জড়ুয়া’ এর রিমেক। ‘জড়ুয়া ২’ শিরোনামের এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন বরুন ধাওয়ান। সম্প্রতি নির্মাতারা ছবিটির দ্বিতীয় পোষ্টার প্রকাশ করেছেন। ১৯৯৭ সালে মুক্তি পাওয়া জড়ুয়া সিনেমাটি আসলে ছিলো জ্যাকি চ্যানের ১৯৯২ সালের সিনেমা ‘টুইন ড্রাগন’ এর উপর ভিত্তি করে নির্মিত।

দ্বিতীয় এই পোষ্টারে বরুন ধাওয়ানের দুই রুপ দেখা গেছে। এই দুই চরিত্রের একটি প্রেম এবং অন্যটি রাজা। সম্পূর্ণ ভিন্ন গেটাপ এবং ভিন্ন স্বভাবের দুইজনকে একটি ট্যাক্সির দুই দিক থেকে বের হতে দেখা গেছে। আর পুরো পোষ্টার ছিলো কালারফুল এবং আকর্ষনীয়।

সিনেমাটির দুই নায়িকার একজন জ্যাকুলিনা ফার্নান্দোজ বলেন, “আমরা জড়ুয়া ২ দিয়ে সেই জড়ুয়া ম্যাজিক তৈরির ব্যাপারে খুবই আত্নবিশ্বাসী। ১৯৯৭ সালের জড়ুয়া সিনেমার প্রতি যাতে কোন অসম্মান না হয় সে ব্যাপারে আমরা খুবই যত্নবান এবং আন্তরিক। ২০ বছর পরে নির্মান হলেও, সিনেমাটির পরিচালক সেই আগের সিনেমার।”

সিনেমাটির বেশীরভাগ অংশের শুটিং হয়েছে লন্ডনে। বরুন ধাওয়ানের সাথে ছবিটির অন্য দুইটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন জ্যাকুলিনা ফার্নান্দোজ এবং তাপসী পান্নু। এই দুই অভিনেত্রী সিনেমাটির বিভিন্ন সময়ের ছবি ও ভিডিও শেয়ারের মাধ্যমে তাদের ভক্তদের সময় সময় সিনেমাটির ব্যাপারে জানাচ্ছেন।

বরুন ধাওয়ানের পর এবার সিনেমার অন্য দুই তারকা জ্যাকুলিনা ফার্নান্দোজ এবং তাপসী পান্নুর সিনেমায় লুক দেখার অপেক্ষায় সবাই। ডেবিড ধাওয়ান পরিচালিত এই ছবিটি আগামী ২৯শে সেপ্টেম্বর মুক্তি পাবে। উল্লেখ্য যে, সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা দিবেন মূল ‘জড়ুয়া’ তারকা সালমান খান।

Comments

comments

Scroll To Top