ঝকঝকে নির্মাণে বিনোদনের ছবি তুই আমারঃ সাইমন

চিত্রনায়ক সাইমন সাদিক অভিনীত ‘তুই আমার’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২১ এপ্রিল (শুক্রবার)। নবীন নির্মাতা সজল আহমেদ পরিচালিত এই ছবিতে সাইমনের নায়িকা মিষ্টি জান্নাত। আর ‘তুই আমার’ হতে যাচ্ছে সাইমন অভিনীত মুক্তিপ্রাপ্ত ১৬ তম ছবি। এই ছবি এবং অন্যান্য ব্যস্ততা নিয়ে সাইমন কথা বললেন জাগো নিউজের সঙ্গে। জাগো নিউজের সৌজন্যে সাক্ষাৎকারটি ফিল্মীমাইক পাঠকদের জন্য তুলে ধরা হলো-

ছবির নাম ‘তুই আমার’। আসলে কে কার?

সাইমন: এটা তো এখন বলা যাবে না। কে কার এটা জানতে হলে অবশ্যই ছবিটি হলে গিয়ে দেখতে হবে। এখন বললে টুইস্টটা নষ্ট হয়ে যাবে।

ছবি গল্পটি কেমন?

সাইমন: ‘তুই আমার’ ছবির গল্পে দেখা যাবে মিষ্টি অনেক বড়লোকের মেয়ে। আমি তার বন্ধু। পারিবারিকভাবে আমার মায়ের সঙ্গে মিষ্টির মায়ের সম্পর্ক। সে কারণে একসাথে চলাফেরা আমাদের। এর মধ্যে মিষ্টি আমাকে ভালোবেসে ফেলে। কিন্তু সে অনেক বড়লোকের মেয়ে হওয়ায় আমি তার প্রেমের প্রস্তাবে রাজি হই না। তবে মনে মনে আমি তাকেও ভালোবাসি। সেটা তাকে বুঝতে দেই না। এভাবেই নানা চমক নিয়ে এগিয়ে যাবে ছবির গল্প।’

‘তুই আমার’ ছবির বিশেষত্ব কী?

সাইমন: পুরোপুরি মৌলিক গল্পে নির্মিত হয়েছে ‘তুই আমার’ ছবিটি। এছাড়া ঝকঝকে নির্মাণে বিনোদনের ছবি এটি। আর মিষ্টি জান্নাতের সঙ্গে এই প্রথমবার জুটিবেধে অভিনয় করলাম। সব মিলিয়ে অন্য ছবির থেকে অনেক কিছুই বিশেষত্ব আছে। বাকিটা দর্শকরা ছবিটি দেখলে বুঝতে পারবেন।

এই ছবির ‘টার্গেট অডিয়েন্স’ কারা?

সাইমন: ‘তুই আমার’ ছবির দর্শক নির্দিষ্ট কোনো গণ্ডিতে বাধা নয়। সব শ্রেণির দর্শকরা দেখতে পারবেন ‘তুই আমার’। গল্পে

পারিবারিক আবহ রয়েছে, রোমান্টিকতা রয়েছে, কমেডি রয়েছে। মোটকথা দর্শকদের রুচিকে প্রাধান্য দিয়ে নির্মাণ করা হয়েছে ছবিটি।

এবার একটু ভিন্ন প্রসঙ্গে আসি। শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন?

সাইমন: হুম, আমি মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য (ইসি) পদে নির্বাচনে অংশ নিচ্ছি। আজ থেকে আরও চার মাস আগে থেকেই শিল্পী সমিতির নির্বাচনে লড়াই করার পরিকল্পনা করি। চলচ্চিত্রে যারা সিনিয়র শিল্পীরা আছেন, তাদের সঙ্গে ব্যাপারটা আলোচনা করি। তারা সবাই আমাকে উৎসাহ দিয়েছেন।

নেতৃত্ব দেওয়ার অভ্যাস আছে?

সাইমন: না, তবে নেতৃত্ব কিভাবে দিতে হয় সেটা জানি। আমার বাবা কিন্তু কয়েক পিরিয়ড ধরে চেয়ারম্যান হিসেবে নেতৃত্ব দিচ্ছেন বহান তবীয়তে। বাবার খুব কাছ থেকে দেখেছি কিভাবে নেতৃত্ব দিতে হয়। এবার সেই অভিজ্ঞতাটা কাজে লাগাতে চাই। এবং আগামীতে আরও বড় নেতৃতে নিজেকে তুলে ধরার ইচ্ছে আছে।

আপনার প্যানেল এবং আপনি জয় নিয়ে কতটা আশাবাদী?

সাইমন: আমাদের প্যানেলে যারা আছেন তারা সবাই জয় নিয়ে শতভাগ আশাবাদী। তাছাড়া ইন্ডাস্ট্রির সিনিয়র যারা আছেন ধরুন রাজ্জাক স্যার, সোহেল রানা স্যার, ফারুক স্যার, রোজিনা ম্যাডাম, অঞ্জনা ম্যাডাম সবাই আমাদের সাপোর্ট দিচ্ছেন। তারা আমাদের মাথার ওপর ছায়া হিসেবে রয়েছেন। আর নিজে জয়ী হবো এটা মন থেকে বিশ্বাস করি। কারণ, কয়েক বছরের ক্যারিয়ারে ইন্ডাস্ট্রির পাশে থেকেছি, পরিশ্রম করেছি। আশা করছি এটা বিফলে যাবেনা।

বর্তমানে কয়টি ছবিতে কাজ করছেন?

সাইমন: অনেকগুলো ছবিতে কাজ করছি। এর মধ্যে রয়েছে গোলাপতলীর কাগল, দরবার, শিরোনামে তুমি, জান্নাত, গোপন সংকেত, খাস জমিন, জল শ্যাওলা ইত্যাদি। আরও তিন-চারটি ছবির কাজ শিগগিরই শুরু করবো।

Comments

comments

Scroll To Top