‘টিউবলাইট’ মুক্তির আগেই শাহরুখের চরিত্র ফাঁস! (ভিডিও)

যত ছোট চরিত্রই হোক না কেন, ভাইজানের অনুরোধ ফেলতে পারেননি শাহরুখ খান। শুধুমাত্র সলমন খানের ছবি বলেই ‘টিউবলাইট’-এ একটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছিলেন কিঙ্গ খান। কিন্তু ছবির প্রচারে অংশ নেননি বলি বাদশা। এমনকি ছবির ট্রেলারেও তাঁকে সে ভাবে দেখা যায়নি। তার কী কারণ জানেন? আসলে তাঁর লুক প্রকাশ্যে আনতে চাননি পরিচালক কবীর খান। কিন্তু শেষরক্ষা হল না। আজ মুক্তি পাচ্ছে ছবিটি। তার আগেই অনলাইনে ফাঁস হয়ে গেল শাহরুখের চরিত্র।

ভারতের আনন্দবাজার পত্রিকা সূত্রে জানা গেছে, দুই থেকে চার মিনিটের একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে শাহরুখ এক ম্যাজিশিয়ানের ভূমিকায় রয়েছেন। টান টান চিত্রনাট্যের খুব গুরুত্বপূর্ণ এক মুহূর্তে সলমনের চরিত্র অর্থাত্ লক্ষ্মণের সঙ্গে দেখা হবে ওই ম্যাজিশিয়ানের। যদিও গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি ‘টিউবলাইট’ টিমের কোনও সদস্যই।

বলিউডপাড়ায় গত কয়েক বছর ধরে সালমান-শাহরুখের বন্ধুত্বটা যেন বেড়েই চলেছে। ইদানিং একে অন্যের ছবির প্রচারণাও চালাচ্ছেন বেশ। আর তাই সালমানের কথায় ‘টিউবলাইট’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন শাহরুখ।

ভারত ও চীনের যুদ্ধ নিয়ে নির্মিত হয়েছে কবির খানের এ ছবিটি। মুক্তির আগে থেকেই ব্যাপক সাড়া ফেলেছে ‘টিউবলাইট’। সেই সাথে বিতর্কও কম হয়নি। ঈ​দ উপলক্ষে আজ শুক্রবার মুক্তি পেয়েছে ‘টিউবলাইট’।

ভিডিওটি দেখুন এখানেঃ

Comments

comments

Scroll To Top